crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় ভোর ৫:৪০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডোমারে হেলমেটবিহীন মোটরবাইকের উপর বিশেষ অভিযান

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ৬, ২০২১ ৮:৩৭ অপরাহ্ণ

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে মাসব্যাপি চলছে হেলমেটবিহীন মোটরবাইকের উপর বিশেষ অভিযান।
বুধবার (৬ অক্টোবর) ডোমার বাজারের বিভিন্ন পয়েণ্টে সকাল থেকে দিনব্যাপি এ অভিযান পরিচালনা করেন ডোমার থানা (শহর ও যানবাহন) ট্রাফিক শাখা।

ডোমার থানা পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) ট্রাফিক শাখার টিআই মোকারম হোসেন সরকার এর নেতৃত্বে টিএসআই আমিনুর রহমান, এসআই লুৎফর রহমান. এটিএসআই সাজ্জাত হোসেন, এটিএসআই সাদেকুর রহমান সাদেক ও সঙ্গীয় ফোর্স দুলাল চন্দ্র রায়, তজিউদ্দিন, মোস্তাকিন প্রমুখ উপস্থিত ছিলেন।

টিআই মোকারম হোসেন সরকার জানান, সাম্প্রতিক সময়ে মোটরসাইকেলজনিত দুর্ঘটনায় মৃত্যুর হার বেড়ে যাওয়ায় নীলফামারীর পুলিশ সুপার  মোহাম্মদ মোকলেছুর রহমান, বিপিএিম, পিপিএম মহোদয়ের নির্দেশনায় হেলমেট ব্যতীত কোন মোটরসাইকেল চলবে না। মোটরসাইকেল চালক ও আরোহী উভয়ের হেলমেট বাধ্যতামূলক। দুই জনের বেশি মোটরসাইকেলে আরোহন করা সম্পূর্ণভাবে নিষেধ করা হয়েছে। গত ১ অক্টোবর থেকে টানা ৩দিন সমস্ত এলাকায় মানুষকে সচেতন করতে মাইকিং করা হয়েছে। ৪ অক্টোবর হতে বিশেষ অভিযান শুরু হয়েছে, আজ অভিযানের ৩য় দিন। আগামী ১ মাস পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে। হেলমেট ব্যতীত মোটরসাইকেল আরোহী ও ২ জনের অধিক আরোহনকারীদের বিরুদ্ধে মোটরযান আইনে নিয়মিত মামলা দায়ের করা হচ্ছে। আজ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সকল মোটরসাইকেল আরোহীকে হেলমেট পরিধান করে প্রয়োজনীয় কাগজপত্র সাথে নিয়ে বের হওয়ার পরামর্শ প্রদান করেন তিনি।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত