crimepatrol24
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:৪৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডোমারে মিরজাগঞ্জ রেলস্টেশন বাজারে সরকারি জমি দখল

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ২, ২০২০ ১১:০৮ পূর্বাহ্ণ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
ডোমারে মিরজাগঞ্জ রেলস্টেশন বাজারে রাতের অন্ধকারে প্রাথমিক শিক্ষক কর্তৃক সরকারি জমি দখলের অভিযোগ উঠেছে। এ বিষয়ে বাজারের ইজারাদার ওই শিক্ষকের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার জোড়াবাড়ী ইউনিয় পরিষদের নতুন ভবন নির্মাণসহ রেলস্টেশন বাজার হতে পরিষদের সামনে দিয়ে একটি হিরিমবোম নতুন রাস্তা তৈরি করা হয়। যার কারণে রাস্তার উপরে থাকা ২/১টি দোকান ভেঙ্গে রাস্তা সোজা করা হয়। রাস্তা নির্মাণের সুযোগকে কাজে লাগিয়ে জোড়াবাড়ী মাঝাপাড়া এলাকার সাবেক শিক্ষক মঞ্জুরুল ইসলামের ছেলে প্রাথমিক শিক্ষক রাফিউল ইসলাম তার দলবল নিয়ে গত ২৭জুন গভীর রাতে নির্মাণাধীন রাস্তার পার্শ্বে সরকারি জায়গা জোরপূর্বক দখল করে। ইউপি চেয়ারম্যান ও বাজারের ইজারাদার রাফিউল মাস্টারকে বাধা -নিষেধ করলে তাদের নিষেধকে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে টিনের ঘর নির্মাণ করে সরকারি জায়গাটি নিজের দখলে নেয়। ইউপি চেয়ারম্যান আবুল হাচান জানান, সরকারি জায়গা খালি করে নতুন রাস্তা করেছি, সেই সরকারি জায়গা রাফিউল মাস্টার রাতের অন্ধকারে তার দলবল নিয়ে জবর দখল করে ঘর নির্মাণ করে। আমি ইউএনও সাহেবকে বিষয়টি জানিয়েছি। তিনি যা করার করবেন।

বাজারের ইজারাদার তুষার সিদ্দিকী বলেন, আমি বাজারের সরকারি জায়গা খালি চাই। যার কারণে গত ২৮জুন ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম এর বরাবরে লিখিত অভিযোগ দায়ের করি রাফিউল মাস্টারের বিরুদ্ধে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল