crimepatrol24
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ১০:৪২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডোমারে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাংচুর, মহিলাসহ আহত- ৪

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ২৬, ২০১৯ ৫:১২ অপরাহ্ণ

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাংচুর, মহিলাসহ ৪ জন গুরুতর আহত হয়েছে।ঘটনাটি ঘটেছে, উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের মিরজাগঞ্জ সাফিরপাড়া গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, উক্ত গ্রামের মৃত হোসেন আলীর ছেলে তহিদুল ইসলাম @ ঢিশালীর সাথে প্রতিবেশী মনছুর আলীর ছেলে জাহিদুল ও রবিউল ইসলামের জমি জমা নিয়ে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলে আসছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে শালিশ বৈঠকের মাধ্যমে আপোষ মিমাংসা হয়। জাহিদুল ও রবিউল গং তাদের আপোষ মিমাংসা না মেনে শত্রুতার জেরে ঘটনার দিন শনিবার (২২জুন) সকালে জাহিদুল তার দলবল নিয়ে উক্ত জমিতে মাটি ভরাটের চেষ্টা চালায় এবং ঘরের বেড়াচাটি ভাংচুর করে মালামাল লুটপাট করে বলে অভিযোগ উঠেছে। তহিদুলের লোকজন বাঁধা দিলে জাহিদুল ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের বেধরক মারপিট করে। তাদের আঘাতের ফলে তহিদুল (৪১), ভাই ছপিয়ারর (৪৮), স্ত্রী আয়শা (৩৮), মা ছফুরা বেগম (৬৫) গুরুতর আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে তহিদুল ইসলাম বাদী হয়ে ১০ জনের বিরুদ্ধে ডোমার থানায় মামলা নং-২০, তারিখ-২৪/০৬/১৯ দায়ের করে।

ডোমার থানার ওসি (তদন্ত) বিশ্বদেব রায় মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, এজাহারের ভিত্তিতে মামলা তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত