crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৬:৪৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডিমলার ১৬ জনসহ নীলফামারীতে আরও ২৩ জন করোনায় আক্রান্ত,মোট আক্রান্ত ২২৩

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ১১, ২০২০ ৩:৩৯ অপরাহ্ণ

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী জেলায় লাফিয়ে-লাফিয়ে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। জেলায় নতুন করে আরও ২৩ জন যুক্ত হয়েছেন এ সংখ্যায়। বৃহস্পতিবার(১১জুন)জেলা সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান,বুধবার রাত ১০টায় ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রাপ্ত তথ্য মতে ৩ ও ৪ জুন প্রেরিত নমুনায় ২০ জন ও একই দিন গতরাত ৮টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিকট হতে ৬ জুন প্রেরিত নমুনায় ৩ জন সহ একই দিনে মোট ২৩ জন জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্তের তথ্য পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২২৩ জন।
বুধবার রাতে ঢাকা হতে প্রেরিত নমুনার তথ্যে ২০ জন করোনা আক্রান্তের মধ্যে ডিমলা উপজেলায় ১৬ জন রয়েছেন।তারা ডিমলার সদর ইউনিয়ন,খগাখড়িবাড়ির ইউনিয়ন,পশ্চিম ছাতনাই ইউনিয়ন,বালাপাড়া ইউনিয়নের বাসিন্দা। ডোমার উপজেলার ৪ জন শনাক্তদের মধ্যে রয়েছে চিলাহাটি সীমান্তের ভোগডাবুড়ির সাহা পাড়া, গোমনাতির ডাঙ্গা পাড়া ও ডোমার সদরের পাঙ্গামটকপুর ও পশ্চিম চিকন মাটি গ্রামের বাসিন্দা।
দিনাজপুর হতে প্রেরিত ৩ জন পজিটিভের মধ্যে জলঢাকা উপজেলায় ২ জন ও সৈয়দপুর উপজেলায় ১ জন।
করোনা শনাক্ত এলাকাগুলোকে উপজেলা প্রশাসন কড়া নজরদারির মধ্যে রেখে লকডাউন ঘোষণা করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, এ পর্যন্ত করোনা শনাক্ত ২২৩ জনের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৪ জন। আইশেলসনে চিকিৎসাধীন রয়েছে ১২৩জন।মৃত্যুবরণ করেছেন ৪ জন।
জেলার ৬ উপজেলার মধ্যে করোনা শনাক্তদের মধ্যে নীলফামারী সদরে ৬৮, ডিমলা উপজেলায় ৪২,জলঢাকা উপজেলায় ৪১,সৈয়দপুর উপজেলায় ২৯,ডোমার উপজেলায় ২৭ ও কিশোরগঞ্জ উপজেলায় ১৫ জন রয়েছেন।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত