crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৪:২৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ঝিনাইদহে মিল মালিকের বিরুদ্ধে টাকা চুরির অভিযোগে এলাকাজুড়ে তোলপাড়!

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ১৯, ২০২০ ৪:৪৮ অপরাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে মিল মালিকের বিরুদ্ধে টাকা চুরির অভিযোগে এরাকাজুড়ে চলছে তোলপাড়। ঘটনাটি ঘটেছে ১৬ জুলাই রামচন্দ্রপুর গ্রামে রাব্বির রাইস মিলে। সে ইউনিয়নের কোলা গ্রামের চান মিয়ার ছেলে। যানা যায় ইউনিয়নের গাড়ামারা গ্রামের অসহায় ইজাল উদ্দিন এর ছেলে সিরাজুল তার শ্বশুর বাড়ি ও নিজের জমি বিক্রির ৯০,০০০ (নব্বই হাজার) টাকা ধানের বস্তার ভিতর রাখেন। প্রতিদিনের মত সকালে উঠে অন্যের জমিতে কাজে যায় সিরাজুল।এদিকে বাড়িতে চাউল ফুরিয়ে গেলে ভ্যান চালক আরিফ এর মাধ্যমে রাইস মিলে ধান ভাঙানোর জন্য পাঠায় তার পরিবার। ধান ভাঙানোর এক পর্যায়ে শেষের বস্তার ভিতর টাকাসহ ধান হলারে দিলে ধান আটকে যায়,এর পর মিস্ত্রি রাব্বি পর পর দু ‘বার মিল বন্ধ করে দেয়।পরে উপরে উঠে ধানের খড়ে হলার আটকে গেছে বলে সে আরিফকে জানায়। কিছু সময় পর সে তার ভাইকে দিয়ে একটি বাজার করা ব্যাগ হাতে ধরিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। এলাকাবাসী ও ভুক্তভোগীর অভিযোগ ওই ব্যাগের ভিতর টাকা ছিল।

এ ব্যাপারে ভ্যানচালক আরিফ ও সেখানে থাকা ঠান্ডু জানান, মিল চলা অবস্থায় রাব্বি মিল দু’ বার বন্ধ করে দেয় এবং হলার থেকে ছোট একটি খড় বের করে বলে এই খড়ের জন্য ধান আটকে গেছে। পরে আমরা চাউল কুড়া গাড়িতে তুলতে ব্যস্ত হয়ে পড়লে ওই ফাঁকে সে তার ছোট ভাইকে একটি ব্যাগ হাতে ধরিয়ে দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। এর পরে ৬/৭ মিনিট পর সে পুনরায় মিল চালু করে। ধান ভাঙানো শেষে ভ্যানচালক আরিফ কিছু না বুঝেই চাল কুড়া নিয়ে বাসায় ফেরে। কিছুক্ষণ পর সিরাজুল বাড়িতে ফিরে দেখে ধান ভাঙানো হয়েছে। সে চিৎকার করে বলে ধানের ভিতর টাকা ছিল। এরপর পুরো পরিবার কান্নাকাটি শুরু করে দেয় এবং সাথে সাথেই মিলে এসে মিল মালিকের কাছে টাকার ব্যাপারে জানতে গেলে সে রেগে গিয়ে মারমুখী আচরণ করে। ভুক্তভোগী সিরাজুল জানায়, আমি পরের জমিতে কামলা দিয়ে কোন রকম সংসার চালাই, অভাবী সংসার,সামনে বোনের বিয়ে কিছু দেনা শোধ করব তাই জমি বিক্রি ও শ্বশুর বাড়ি থেকে লিজ হিসেবে মোট ৯০,০০০ (নব্বই হাজার) টাকা এনে ধানের বস্তার ভিতর রাখি। ধানের ভিতর টাকা রেখছি এটা আমার পরিবারের কেউ জানত না। ধান ভাঙানোর সময় মিল মালিক রাব্বি আমার টাকাগুলো নিয়ে ওর ছোট ভাইকে দিয়ে সাথেই সাথেই বাড়ি পাঠিয়ে দিয়েছে। আমি এর বিচার চাই এবং আমার টাকা গুলি ফেরত চাই।এই বলে সে কান্নায় ভেঙ্গে পড়ে। তবে রাব্বি টাকা চুরির কথা স্বীকার করেনি।

এ ব্যাপারে কাতলা মারি পুলিশ ক্যাম্প ইনচার্জ আনিছুর রহমান জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন এ ব্যাপারে একবার বসাবসিও হয়েছে,কোন সুরাহা না হওয়ায় আগামী রবিরার বসার কথা রয়েছে বলে তিনি জানান।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

মানিকছড়িতে আগুনে পুড়ে ঘুমন্ত ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু

কেএমপি’র অভিযানে ১১২২ পিস ই-য়া-বা-সহ ৩ মা-দ-ক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিনিধি আবশ্যক

চকরিয়ায় জন্মসনদ না দেয়ার অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

চকরিয়ায় জন্মসনদ না দেয়ার অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

দেশবাসীকে অডিও বার্তায় ঈদ শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

ডোমারে ভাওয়াইয়া গানের মহোৎসব পালিত

শেরপুরে মাকে কু’পিয়ে হ’ত্যা করল পা’ষণ্ড ছেলে , ঘা’তক ছেলে গ্রেফতার

শেরপুরে মাকে কু’পিয়ে হ’ত্যা করল পা’ষণ্ড ছেলে , ঘা’তক ছেলে গ্রেফতার

গাইবান্ধা জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

দাউদকান্দি পৌরসভা নির্বাচনে ৬ মেয়রপ্রার্থী ও ৫৩ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ঝিনাদইহে নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী মহিলা সমিতি সমূহের মধ্যে অনুদানের চেক বিতরণ ও আলোচনাসভা