crimepatrol24
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৮:০৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

জামালপুরে ছায়ানীড়ের বিশেষ জরুরি সভা অনুষ্ঠিত 

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ৮, ২০২০ ৭:২৫ অপরাহ্ণ

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম:
ছায়ানীড়,জামালপুর এর বিশেষ জরুরি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ ডিসেম্বর সোমবার সন্ধ্যা ৬টি হতে রাত প্রায় ১০টা পর্যন্ত জামালপুর শহরের বকুলতলায় পাবলিক লাইব্রেরির মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভার সভাপতিত্ব করেন  কেন্দ্রীয় ছায়ানীড়ের উপদেষ্টা পর্ষদ এর অন্যতম সদস্য, “ছায়ানীড়,জামালপুর ” এর সভাপতি এ আর এম আলিফ সুমন ( পুলিশ সুপার, বাংলাদেশ পুলিশ।) ও সভার সার্বিক সঞ্চালনায় ছিলেন ছায়ানীড় জামালপুর এর যোগ্য সাধারণ সম্পাদক জি,এস,এম সাঈদুর রহমান, সুমন। বিজয়ের মাসে স্বাধীনতা সংগ্রামে আত্মত্যাগকারী সকল শহিদ মুক্তিযোদ্ধাদের ত্যাগের প্রতি শ্রদ্ধা জানিয়ে সাধারণ সম্পাদক তার  স্বাগত বক্তব্যের মাধ্যমে সভার কার্যক্রম শুরু করেন।
সভায় ” ছায়ানীড়,জামালপুর ” এর জেলা কমিটির উল্লেখযোগ্য সদস্যগণ উপস্থিত ছিলেন। নবীন সদস্যদের তারুণ্যের   উপস্থিতি ভিন্ন মাত্রা যোগ দেয় সভাটির। নবীন সদস্যদের পক্ষ থেকে  সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান  ছায়ানীড়,জামালপুর এর অন্যতম সদস্য ইঞ্জিনিয়ার শামীম আহমেদ তুষার ও সহ.তথ্য ও প্রযুক্তি বিষয়ক সহ.সম্পাদক আবির হান্নান। সাধারণ সম্পাদক অনুষ্ঠানের শুরুতেই মুক্ত মত বিনিময়ের মাধ্যমে সভাপতির  সম্মতিক্রমে মুক্ত আলোচনার দ্বার উন্মোচন করে দেন।  সাধারণ সম্পাদক ডা. তারেক মেহের রনির সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ.সভাপতি অধ্যাপক তারিক ফেরদৌস, সহ.সভাপতি অধ্যাপক ইতিমোদ্দৌলা হিন্দোল, উপদেষ্টা পর্ষদের সদস্য এইচ এম ফরিদ উদ্দীন, সামিউল হক, একরামুল সিদ্দিকী ময়না, সানিয়া সুলতানা। এছাড়াও সম্পাদক পর্ষদের মধ্য থেকে আবু বক্কর সিদ্দিকী. সুইট,নবীন সদস্যদের পক্ষ থেকে মতামত ব্যক্ত করেন সাকিব।দীর্ঘ ৯ মাস করোনার ভয়াল থাবায় স্থবির বৈষয়িক বিপর্যয়ের কারণে সংগঠনটির সকল কর্মকান্ড স্থবির অবস্থাতে থাকা সভাটি  ছিলো অতি প্রাঞ্জল ও উৎসব মুখর।
উপস্থিতির মধ্যে উল্লেখযোগ্য ছিলো উপদেষ্টা কাউন্সিলের প্রদীপ হোড়, অধ্যাপক ইকরামুল  হক মুর্শেদ, অধ্যাপক সোহেল সেলিম চৌঃ, ব্যবসায়ী দিলবার হোসেন, ফেরদৌস হাসান, দীর্ঘ দিন অসুস্থতার পর প্রকাশনা সম্পাদক এডভোকেট লিন্টু ভৌমিক,দুলু উপস্থিত হয়েছিলেন। সহ. সম্পাদক বাকি চিনু,কার্যকরী সদস্য মোঃ   মাহফুজুর রহমান লুপন, নুর উদ্দীন খোকন,  রশিদ অপু, মো. ইব্রাহীম হোসেন বাবুল,এ বি এম আকরাম হোসেন বিপ্লব, শ্রীযুক্ত তপন, আরো অনেকেই।।সাংবাদিক আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত করীম উক্ত সভায় উপস্থিত থেকে সংগঠন এর কার্যক্রমের সাথে একাত্মতা প্রকাশ করেছেন।
সবার বক্তব্যর শেষে, সভাপতি তার সুচিন্তিত ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, সাংগঠনিক বিভিন্ন বিষয়ে  সদস্যগণের উত্থাপিত মতামত এর ব্যাখ্যা, যুক্তিখণ্ডন করে সুনির্দিষ্ট দিঙনির্দেশনামূলক বক্তব্যের মধ্য দিয়ে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
সভায় উপস্তিতির সকলকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে সবাইকে মাস্ক বিতরণ করা হয়।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

পঞ্চগড়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

পঞ্চগড়ে ভুয়া মেডিকেল টেস্ট, ৫০ হাজার টাকা জরিমানা

প্রতিনিধি আবশ্যক

ডিমলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালকের মর্মান্তিক মৃত্যু

বিনা টেন্ডারে শৈলকুপায় রাস্তার দুই পাশের গাছ কেটে কেটে সাবাড় করল দুর্বৃত্তরা!

নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে পুনরায় ফেরদৌস পারভেজ নির্বাচিত

নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে পুনরায় ফেরদৌস পারভেজ নির্বাচিত

হোমনায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদকের রোগ মুক্তির কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৫ মা’দক কারবারি গ্রে’ফতার

হোমনায় শেখ কামালের ৭২ তম জন্মদিন পালন

হরিনাকুন্ডতে নবাগত নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানার সাথে শুভেচ্ছা বিনিময়