crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:৪২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

জামালপুরের বিয়ে পাগলা বক্কর ৬০ তম স্ত্রীর মামলায় গ্রেফতার !

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
নভেম্বর ৩, ২০১৯ ৪:২২ অপরাহ্ণ

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম :
জামালপুর জেলার ইসলামপুর উপজেলার গোপালের চর ইউনিয়নের সভারচর গ্রামের বাদশা মিয়ার ছেলে আবু বক্কর (৪৫) এরই মধ্যে ৬০টি বিয়ে করেছেন। বিয়ে করাই তার পেশা ও নেশা। দেশের বিভিন্ন জেলায় নানা পরিচয়ে ভুয়া ঠিকানা ব্যবহার করে বিয়ে করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়াই তার পেশা বলে জানা যায়। বিপত্তি ঘটে নেত্রকোণার পূর্বধলা গ্রামের ৬০ তম বিয়ে করার সময়।তার মাস্টার্স পড়ুয়া ৬০ তম স্ত্রী রোজী খানম ধরে ফেলেন তার প্রতারণা। অবশেষে তার দায়ের করা মামলায় শনিবার রাতে জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালের চর ইউনিয়নের সভারচর গ্রামের নিজ বাড়ি থেকে ইসলামপুর থানা পুলিশের সহায়তায় প্রতারক আবু বক্কর(৪৫) কে গ্রেফতার করেছে পূর্বধলা থানা পুলিশ। তাকে আটকের পর বেরিয়ে আসে প্রতারক বক্করের আসল রূপ।

পূর্বধলা থানায় আবু বক্করের ৬০ তম স্ত্রী রোজী বেগমের দায়ের করা মামলায় জানা যায়, আবু বক্কর (৪৫) রোজী বেগমের আত্মীয়ের সাথে পূর্ব পরিচিত হওয়ায় ওই এলাকায় যাতায়াত করতো বক্কর। সে একটি ওষুধ কোম্পানির জেলা এরিয়া ম্যানেজার পরিচয় দিত।
অবিবাহিত পরিচয় দিয়ে গত আগস্ট মাসে নাম শাহিন আলম, পিতা আক্রাম, গ্রাম-কুতুবেরচর, সাধুরপাড়া, বকসীগঞ্জ ঠিকানা ব্যবহার করে রোজিকে বিয়ে করে। সেই থেকে রোজীর বাড়িতে বসবাস করে বক্কর। এ সময় রোজী পরিবারে যৌতুকের ২ লাখ টাকা দাবি করে। এতে রোজীর পরিবার অপারগতা প্রকাশ করে। পরে প্রতারক বক্কর কৌশলে শ্যালককে ঔষধ কোম্পানিতে চাকরি দেওয়ার কথা বলে শ্বশুরের নিকট থেকে ৮০ হাজার টাকা নিয়ে চম্পট দেয়। কয়েকদিন পর থেকেই তাদের সাথে সকল যোগাযোগ বন্ধ করে দেয়। পরে স্ত্রী রোজীর পরিবার খোঁজ খবর নিয়ে জানতে পারে ভুয়া ঠিকানা ব্যবহার করে বিয়ের নামে প্রতারণা করেছে বক্কর।

প্রতারক আবু বক্কর সংবাদ মাধ্যমকে জানায়, সে ৬০টি বিয়ে করলেও ৭ সন্তানের জনক। শুধু টাকার লোভে বিয়ে করতো। টাকা পেলেই ফেলে আসে বিবাহিত স্ত্রীদের। বক্কর পেশায় ব্যবসা, কোথাও রিপেজেন্টেটিভ, অবিবাহিত, বৌ মারা গেছে এসব কথা বলে বিভিন্ন নাম ঠিকানা ব্যবহার করে বিয়ে করতো। নিজ উপজেলা ইসলামপুরের ঠিকানা সে কখনই ব্যবহার করতো না।বর্তমানে তার নিজ বাড়িতে প্রথম স্ত্রী সাজেদা বেগমসহ দুই স্ত্রী ও সাত সন্তান রয়েছে।

ইসলামপুর থানা ওসি তদন্ত আনছার আলী সংবাদ মাধ্যমকে জানান, প্রতারণা করে বক্কর প্রায় ৬০টি বিয়ে করেছে। সে নিজের দোষ স্বীকার করেছে। এলাকার মানুষ তাকে চিটার বক্কর বলে চিনে। পূর্বধলা থানায় স্ত্রী রোজি খানমের মামলায় ইসলামপুর থানা পুলিশের সহায়তায় তাকে আটক করে পুর্বধলা থানায় পাঠানো হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

হোমনায় খাদিজা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ডোমারে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্সুরেন্স লিঃ এর জোনাল অফিস উদ্বোধন

ঝিনাইদহে হত্যা মামলাকে পুঁজি করে চলছে চাঁদাবাজি ও লুটপাট, বাড়ি ছাড়া অসহায় ১৫ টি পরিবার

কেএমপি’র হরিণটানা থানার অভিযানে মাদকসহ ১ ব্যবসায়ী গ্রেফতার

ইউএনও – ওসির নাম্বার ‘ক্লোন’ করে প্রার্থীদের কাছে ‘টাকা’ দাবি

বগুড়ায় ২০ লাখ টাকা ফেরত দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন রিকশাচালক

সারা দেশে করোনায় আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৭০

দাউদকান্দিতে স্বাস্থ্য সহকারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি

কেএমপি’র গোয়ন্দা পুলিশের অভিযানে সোর্স হত্যা এবং পুলিশ আক্রান্ত মামলার অন্যতম আসামী মোঃ আরিফুজ্জামান @ রাজু গ্রেফতার

ঝিনাইদহে দুপুর ২ টার পর সকল ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত