crimepatrol24
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৭:২৭ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

চাটমোহরে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
আগস্ট ১৯, ২০১৯ ২:৪৮ অপরাহ্ণ

পাবনা প্রতিনিধি >>

আজ ১৯ আগস্ট সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে চাটমোহর উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি, সন্ত্রাস প্রতিরোধ এবং জঙ্গিবাদ নির্মূল কমিটির মাসিক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন- পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইসাহক আলী মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক ফিরোজা পারভীন, ওসি সেখ মো: নাসীর উদ্দিন, চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি সাংবাদিক কে. এম. বেলাল হোসেন স্বপন, ও দৈনিক চলনবিল পত্রিকার সম্পাদক রকিবুর রহমান টুকুন প্রমুখ।

পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল বলেন, “ঈদে যথাযথ ভাবে কোরবানির বর্জ্য পরিষ্কার করা হয়েছে। মশা নিধনে ঔষধ স্প্রে চলমান রয়েছে। ইতোমধ্যে নিজ উদ্যোগে বাড়ির আঙ্গিণা পরিষ্কার- পরিচ্ছন্ন রাখার ব্যাপারে কাউন্সিলরবৃন্দের মাধ্যমে পৌরবাসীকে আহ্বান জানিয়েছি।” তিনি জনস্বার্থে ভ্যানে ঢেউটিন এবং লোহার রড পরিবহণের সময় ঢেউটিন ও রডের সামনে-পেছনে চট, বস্তা বা মোটা কাগজের প্যাকিং ব্যবহারের প্রতি গুরুত্বারোপ করে ব্যবসায়ী সমিতি’র সভাপতিকে পরামর্শ প্রদান করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: ইকতেখারুল ইসলাম বলেন, “আগস্ট বাঙ্গালিদের শোকের মাস। এই মাসেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করা হয়।” এছাড়াও তিনি বাল্য বিয়ে প্রতিরোধে সকলকে সহযোগিতা করার আহ্বান জানান এবং ভেজালযুক্ত খাদ্য/পণ্য বিক্রি না করার ব্যাপারে স্থানীয় ব্যবসায়ীদের সতর্ক করতে ব্যবসায়ী সমিতি’র সভাপতিকে পরামর্শ দেন।

চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি সাংবাদিক কে. এম. বেলাল হোসেন স্বপন বলেন, “সম্প্রতি চাটমোহর মহা-শশ্মানের প্রবেশপথে গেট নির্মাণকে কেন্দ্র করে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মাঝে ক্ষোভ ঘনিভূত হচ্ছে। এই ক্ষোভ- বিক্ষোভে পরিণত হওয়ায় আগেই সমস্যা সমাধানে পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন। এ মূহুর্তে হিন্দু সমাজের কারো মৃত্যুঘটলে, অন্যদিকে কেউ গোপনে ঐ গেটে তালা দিয়ে বিষয়টিকে জাতীয় ইস্যুতে পরিণত করার অপচেষ্টা করতে পারে। চাটমোহর ধর্মীয় সম্প্রীতি’র এক উজ্জ্বল দৃষ্টান্ত, আমরা আমাদের সেই ঐতিহ্য বহাল রাখতে চাই।” তিনি উপস্থিত এসি (ল্যান্ড), মেয়র এবং ওসি মহোদয়ের প্রতি অতিদ্রুত এ ব্যাপারে উদ্যোগ গ্রহণের আহ্বান জানান।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

বাকৃবি`র অ’রক্ষিত লেভেল ক্রসিংয়ে বাড়ছে ঝুঁকি

বাকৃবি`র অ’রক্ষিত লেভেল ক্রসিংয়ে বাড়ছে ঝুঁকি

নীলফামারীতে বজ্রপাতে যুবক নিহত

জামালপুরে ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে মির্জা আজম এমপির ঈদ উপহার বিতরণ

ঝিনাইদহে ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা আটক

সরিষাবাড়ীতে বসত বাড়ীতে হামলা,ভাংচুর ও লুটপাট, সংর্ঘষে আহত -২০

ময়মনসিংহের ভালুকায় বনের ৫ শতাধিক গাছ ক’র্তন করেছে দু’র্বৃত্তরা

ময়মনসিংহের ভালুকায় বনের ৫ শতাধিক গাছ ক’র্তন করেছে দু’র্বৃত্তরা

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরে চাকরি

ঝিনাইদহ সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে দুই কোটি টাকার অডিট আপত্তি

রংপুরে চিকিৎসকসহ আরও ৫ জনের করোনা থেকে মুক্তি

ঝিনাইদহে জন্মের সময় মায়ের মৃত্যু, ২৫ দিন পর বাবার আত্মহত্যা !