crimepatrol24
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:৩৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

চকরিয়ায় খড়ের গাঁদায় ও বসতঘরে ‘আগুন’ লাগিয়ে দিল ‘দুর্বৃত্তরা’

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ২৭, ২০২১ ৮:৫০ অপরাহ্ণ

চকরিয়া ( কক্সবাজার) প্রতিনিধি>> 
কক্সবাজারের চকরিয়ায় পূর্ব শত্রুতার জেরে প্রতিহিংসাবশত জন্নাতুল মোকা নামের এক বিধবা মহিলার খড়ের গাঁদায় ‘আগুন’ দিয়ে ‘পুড়িয়ে’ দিয়েছে ‘দুর্বৃত্তরা’। খবর পেয়ে চকরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে ‘আগুন’ নিয়ন্ত্রণে আনে। এতে মহিলার খড়ের গাঁদা ‘পুড়ে’ অন্তত ২০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন। এ ঘটনায় ভুক্তভোগী মহিলা বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় অজ্ঞাতনামা একটি অভিযোগ দায়ের করেছে।
মঙ্গলবার (২৬অক্টোবর) রাত ৩ টার দিকে চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডস্থ মধ্যম কৈয়ারবিল এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাত ৩ টার দিকে মধ্যম কৈয়ারবিল এলাকার মৃত ফজল করিমের বসতঘরে হঠাৎ খড়ের গাঁদায় ‘আগুন’ ও ধোঁয়া দেখে এলাকাবাসী তাদের ঘর থেকে বের হয়ে খড়ের ‘আগুন’ নিভানোর চেষ্টা চালায়। পরে স্থানীয়রা চকরিয়া ফায়ার সার্ভিসের লোকজনকে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ‘আগুন’ নিয়ন্ত্রণে আনে।
চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কৈয়ারবিল এলাকায় খড়ের গাঁদা ‘আগুনে’ ‘পুড়ে’ যাওয়ার বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
ক্ষতিগ্রস্ত বিধবা মহিলা জন্নাতুল মোকা জানান, সোমবার রাত ১০টার দিকে আমি ও আমার পরিবারের অপরাপর সদস্যরা রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। মঙ্গলবার রাত ৩টার দিকে আমার বসতঘরস্থিত খড়ের গাঁদায় কে বা কারা ‘আগুন’ দিয়ে ‘জ্বালাইয়া’ দেয়। ওই সময় বসতঘরের চালে ‘আগুন’ দেওয়ারও চেষ্টা করে। ‘আগুনের’ শিখার শব্দে ঘুম ভাঙলে তড়িঘড়ি করে ঘর থেকে বের হলে দেখতে পাই বসতঘরস্থিত খড়ের গাঁদা ‘আগুনে’ ‘পুড়ে’ যাচ্ছে। এসময় চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে ‘আগুন’ নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ‘আগুন’ নিয়ন্ত্রণে আনে। তিনি আরও বলেন, চলতি বছরের ১৭ আগস্ট আমার স্বামীকে বাসা থেকে ডেকে নিয়ে মহাসড়কে ‘হত্যা’ করা হয়। এ ঘটনায় বাদী হয়ে জি.আর মামলা নং-৪৯৭/২০২১ দায়ের করি। উক্ত মামলা আসামী আল মামুন তুষার, আবদুল হাকিম ছুট্টো ও আরমানকে গ্রেপ্তার করা হয়। পরে জামিনে বের হয়ে আসে। বর্তমানে মামলাটি তদন্তাধীন রয়েছে। মূলত এ ঘটনার শত্রুতার জের ধরে প্রতিহিংসাবশত আমার খড়ের গাঁদায় ও বসতঘরের চালে ‘আগুন’ দেওয়া হয়েছে। এতে আমার ২০হাজার টাকার ক্ষতি সাধন হয়। তবে সময়মত ফায়ার সার্ভিসের উদ্ধার দল ঘটনাস্থলে এসে ‘আগুন’ নিয়ন্ত্রণ না করলে বাড়িসহ ‘আগুনে’ ‘পুড়ে’ সবকিছু ধ্বংস হয়ে যেত বলে তিনি জানান।
এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, ঘটনার বিষয়ে থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল