crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:০০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ঘোড়াঘাটে মহিলা যাত্রী সেজে অটোরিকশা চুরি, চো’র চক্রের ৭ সদস্য গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ২৭, ২০২৪ ৭:৩৩ অপরাহ্ণ

 

মাহতাব উদ্দিন আল মাহমুদ, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে মহিলা যাত্রী সেজে অটোরিকশা চু’রির ঘটনায় মহিলাসহ চো’র চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

জানা গেছে, মহিলা যাত্রী দিয়ে ব্যাটারিচালিত অটোভ্যান ও মিশুক ভাড়া করত তারা। এরপর চালকের সঙ্গে সখ্যতা গড়ে তুলত। পরে অসুস্থতার ভান করে চালককে দিয়ে বাজার খরচ করতে পাঠাত অথবা খাবারের সঙ্গে চে’তনানাশক ওষুধ খাইয়ে অচেতন করে যানবাহন নিয়ে পালিয়ে যেত।

সোমবার (২৫ মার্চ) সকালে দিনাজপুরের ঘোড়াঘাট সৌলা এলাকা থেকে চু’রি হওয়া ব্যাটারিচালিত একটি মিশুক ভ্যান উদ্ধারসহ দু’জনকে ও আন্তঃজেলা চো’র চক্রের আরও পাঁচজনসহ মোট সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলো- দিনাজপুর নবাবগঞ্জের শাল্টি মুরাদপুর এলাকার আক্তারুজ্জামান (২৮) ও মজনু মিয়া (৩৪)। ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ের শাহাবুদ্দিন মোল্লা (৫০) ও একই এলাকার মুক্তাগাছার শাওন হাসান (২৭), কিশোরগঞ্জ জেলার হোসেনপুরের কার্তিক বাবু গৌর রনি (২৬), রংপুর জেলার পীরগঞ্জের চৌধুরী পাড়ার আব্দুর রশিদ (৪১) ও একই এলাকার আনোয়ারা বেগম (৩৮)।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, ‘চক্রটি দীর্ঘদিন ধরে দিনাজপুরের ১৩টি থানাসহ আশপাশের জেলার বিভিন্ন এলাকায় অভিনব কায়দায় অটোরিকশা, ভ্যান ও মিশুক চু’রি করে আসছিল। এর আগে গত মঙ্গলবার (১৯ মার্চ) বিকেলে উপজেলার ডুগডুগি বাজার এলাকা থেকে রাণীগঞ্জ বাজারে যাওয়ার জন্য একটি অটো মিশুক ভাড়া করে চক্রটি। যার যাত্রী ছিল একজন মহিলা। যাত্রীবেশী ওই মহিলা উপজেলার রাণীগঞ্জ বাজার এলাকায় পৌঁছার পর অসুস্থতার ভান ধরেন এবং অটোচালক আব্দুল্লাহ আদিল মাহমুদকে দুইশত টাকা হাতে ধরিয়ে দিয়ে কিছু বাজার করে নিয়ে আসতে বলে। সরল বিশ্বাসে অটোচালক বাজার করতে যান এবং এসে দেখেন তার অটোটি আর নেই। পরে অটোচালক বাদী হয়ে ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের নামে একটি এজাহার দায়ের করেন। মামলার তদন্তে গিয়ে এসআই অসীম কুমার মোদক ঘটনাস্থল ও এর আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত প্রথমে ওই মহিলাকে শনাক্তের পর জড়িত আরও চারজনকে গেল রোববার ভোরে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। পরে গ্রেপ্তারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অন্য দুই জন মোট সাতজনকে গ্রেপ্তার এবং চু’রি হওয়া অটোটি উদ্ধার করা হয়।

এ সময় চো’র চক্রের সদস্যরা স্বীকার করে জানায়, টার্গেট করা যানবাহনটি ভাড়া নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ানোর একপর্যায়ে চালকের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলে তাদের চ’ক্রের মহিলা সদস্য। তারপর সুযোগ বুঝে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় এবং তারা বিভিন্ন এলাকা থেকে রিকশা চু’রি করে সেই রিকশা বিক্রি করে দিত।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে খুলনা মেট্রোপলিটন পুলিশ

চট্টগ্রামে পানি, বিদ্যুৎ, গ্যাস, এলপিজি ও জ্বালানি তেলের পরিস্থিতি পর্যবেক্ষণ পরবর্তী গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা  অনুষ্ঠিত

চট্টগ্রামে পানি, বিদ্যুৎ, গ্যাস, এলপিজি ও জ্বালানি তেলের পরিস্থিতি পর্যবেক্ষণ পরবর্তী গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা  অনুষ্ঠিত

আগামীল ২৯ নভেম্বর, প্রয়াত শামছুজ্জামানের স্মৃতিচারণে স্মরণসভা

জামালপুরে দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করলেন পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি মোখলেসুর রহমান

চকরিয়ায় পৃথক সড়ক দু র্ঘ ট না য় নি হ ত -২, আ হ ত-১

হোমনায় ইউএনও’র অভিযানে ৮ প্রতিষ্ঠানের অর্থদণ্ড

হোমনায় ইউএনও’র অভিযানে ৮ প্রতিষ্ঠানের অর্থদণ্ড

ডোমারে সমাজসেবা কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানের সঙ্গে মতবিনিময় সভা

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

ফেব্রুয়ারি “নদীর সাথে কথোপকথন” ও “নীল জল দিগন্ত ছুঁয়ে” কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন

শৈলকুপায় এক পাগলা কুকুরের কামড়ে আহত ৩০