crimepatrol24
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় সন্ধ্যা ৬:০৮ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

খুলনায় ‘চুরি’ হয়ে যাওয়া ১৪ লাখ টাকা উদ্ধারসহ গ্রেফতার ৪

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
সেপ্টেম্বর ২২, ২০২১ ৮:৫৪ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক: খুলনায় ‘চুরি’ হয়ে যাওয়া ১৪ লাখ টাকা উদ্ধারসহ ৪ আসামীকে গ্রেফতার  করেছে কেএমপি’র খুলনা থানা পুলিশ ।

আজ বুধবার,মোঃশাহ্ জাহান শেখ, পিপিএম,বিপি-৬৩৮৬০৮৬৬২০,অতিঃ উপ-পুলিশ কমিশনার,মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং,খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মামলার বাদী তানজিলা তাবাচ্ছুম উর্মি(৩২), স্বামী-মোহায়মেনুর রহমান, সাং-২নং টুটপাড়া আমতলা, কাজী নজরুল ইসলাম সড়ক, থানা-খুলনা, খুলনা মহানগরী এর মামা হাসান খলিলুর রহমান হেলাল(৫৪) তার ব্যবসায়িক ১৪,০০০০০ (চৌদ্দ লক্ষ) টাকা গত ০৫/০৯/২০২১ খ্রিঃ তারিখ বাদী তানজিলা তাবাচ্ছুম উর্মি(৩২)এর বাসায় রেখে জরুরী কাজে ঢাকায় যান। পরবর্তীতে উক্ত ১৪,০০০০০(চৌদ্দ লক্ষ) টাকা তানজিলা তাবাচ্ছুম উর্মি(৩২) এর বাসার কাজের মহিলা আসামী ১) মোছাঃ শাহানারা খাতুন(২৭), স্বামী-মোঃ মনিরুল ইসলাম এবং অন্য সহযোগী আসামী ২)মোঃ গোলাম রব্বানী(৩৭), পিতা-মোঃ শহিদুল ইসলাম, ৩)মোছাঃ রোকেয়া বেগম(৫১), স্বামী-মোঃ শহিদুল ইসলাম এবং ৪) খাদিজা খাতুন(২৫), পিতা-মোঃ শহিদুল ইসলাম, সর্ব সাং-সূবর্নগাছি, থানা-কালিগঞ্জ, জেলা-সাতক্ষীরা, এ/পি সাং-টুটপাড়া আমতলা মোড়, থানা-খুলনা, খুলনা মহানগরীদের কে সাথে নিয়ে গত ১৯/০৯/২০২১ খ্রিঃ তারিখ রাত্র অনুমান ০৮.৩০ ঘটিকা হতে ২০/০৯/২০২১ খ্রিঃ তারিখ রাত্র অনুমান ০৩.৪৫ ঘটিকার মধ্যবর্তী যে কোন সময় মামলার বাদী তানজিলা তাবাচ্ছুম উর্মি(৩২) এর খুলনা থানাধীন ২নং টুটপাড়া আমতলা, কাজী নজরুল ইসলাম সড়কস্থ বাদীর বাসার ভিতর আসামীগণ সঙ্গোপনে প্রবেশ করে আলমারির ভিতর রক্ষিত ১৪,০০০০০ (চৌদ্দ লক্ষ) টাকা কৌশলে বাদীর অগোচরে চুরি করে নিয়ে যায়।

উক্ত চুরি হয়ে যাওয়া ১৪,০০০০০ (চৌদ্দ লক্ষ) টাকা কোথাও খুঁজে না পেয়ে বাদী তানজিলা তাবাচ্ছুম উর্মি(৩২) তাদের এলাকার দারোয়ান মোঃ আলম খান(৪০) এর নিকট জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন যে, গত ২০/০৯/২০২১ খ্রিঃ তারিখ রাত্র অনুমান ০৪.০০ ঘটিকার সময় ১নং আসামী মোছাঃ শাহানারা খাতুন কে হাতে একটি শপিং ব্যাগ নিয়ে বাদীর বাসা থেকে বের হতে দেখেছেন। পরবর্তীতে গত ২১/০৯/২০২১ খ্রিঃ তারিখ সন্ধ্যায় বাদী পক্ষের লোকজন ১নং আসামী মোছাঃ শাহানারা খাতুন(২৭) এবং ৩নং আসামী মোছাঃ রোকেয়া বেগম(৫১) কে খুলনা থানাধীন নিরালা আবাসিক এলাকায় দেখতে পেয়ে আটক করে খুলনা থানা পুলিশকে অবহিত করলে খুলনা থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যেয়ে আসামীদ্বয়কে হেফাজতে গ্রহণ পূর্বক আসামীদ্বয় কে চুরির ঘটনা সংক্রান্তে ব্যপকভাবে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে আসামীদের দেওয়া তথ্য মতে গত ২১/০৯/২০২১ খ্রিঃ তারিখ খুলনা থানা পুলিশের একটি চৌকস টিম রাত্র ১১.৩০ ঘটিকার সময় খুলনা থানাধীন নিরালা আবাসিক এলাকার ১নং রোডস্থ বাড়ী নং-১০১ পোলার আইসক্রিম ডিলারের অফিসের সামনে পাঁকা রাস্তার উপর হতে ২নং আসামী মোঃ গোলাম রব্বানী(৩৭) কে বাদীর বাসা থেকে চুরি হয়ে যাওয়া ১৪,০০০০০ (চৌদ্দ লক্ষ) টাকাসহ আটক করেন । পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের দেওয়া তথ্য মতে চুরির ঘটনার অপর সহযোগী ৪নং আসামী খাদিজা খাতুন(২৫) কে খুলনা থানাধীন নিরালা কাঁচা বাজার এলাকা হতে গ্রেফতার করা হয়। উক্ত চুরির ঘটনার বিষয়ে বাদীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে কেএমপি’র খুলনা থানার মামলা নং-৩১, তারিখ ২২/০৯/২০২১ খ্রিঃ, ধারা-৪৫৭/৩৮০/৩৮১/৪১১/৩৪ পেনাল কোড রুজু করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলাটির তদন্তভার এসআই(নিঃ)/মোল্যা আব্দুল হাই এর উপর অর্পণ করা হয়েছে। মামলাটি বর্তমানে তদন্তাধীন অবস্থায় আছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

জনগণের জানমাল রক্ষার্থে আইনানুগ দায়িত্ব পালনে প্রস্তুত পুলিশ : আইজিপি

হোমনায় ২৪ ঘণ্টার মধ্যে ইউএনও’র প্রত্যাহার দাবিতে আ’লীগের বিক্ষোভ সমাবেশ ও সংসদসদস্যের সংবাদ সম্মেলন

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে মানবিক সহায়তা দিলেন হোমনার ইউএনও

ইমরানকে দ্রুত মুক্তির নির্দেশ পাকিস্তান সুপ্রিম কোর্টের

ডোমারে জেল হত্যা দিবসে ফ্রিডমপার্টি ও চাঁদাবাজদের বহিস্কারের দাবি

চিলাহাটিতে জাপা’র নেতা গোলাপ প্রধান এর দাফন সম্পন্ন

হোমনায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন করলো ঝিনাইদহ পিবিআই

হোমনায় ১ কেজি গাঁজাসহ আটক-২