crimepatrol24
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৮:৪২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

খুলনায় আ-ত্ম-সাৎ-কৃ-ত ৫লাখ টাকা উদ্ধারসহ গ্রেফতার-১

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
ডিসেম্বর ১২, ২০২১ ৮:১৪ অপরাহ্ণ

 

ক্রাইম পেট্রোল ডেস্ক>>  কেএমপি’র খুলনা থানা পুলিশ কর্তৃক আ-ত্ম-সাৎ-কৃ-ত ৫ লাখ টাকা উদ্ধার সহ ০১ (এক) জন আসামীকে গ্রেফতার  করা হয়েছে।

আজ রোববার,মোঃশাহ্ জাহান শেখ, পিপিএম,বিপি-৬৩৮৬০৮৬৬২০,অতিঃ উপ-পুলিশ কমিশনার,মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং,খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শিকদার নাজমুল হাসান(৩৩), পিতা-সিদ্দিকুর রহমান শিকদার, সাং-খাশিয়াল, থানা-নড়াগাতী, জেলা-নড়াইল, এ/পি- প্রতিনিধি, ডাচ-বাংলা এজেন্ট ব্যাংক, কালিবাড়ি রোড, থানা ও জেলা-খুলনা, থানায় হাজির হয়ে আসামী ১) মঞ্জুর কাদের(৩০), পিতা-মুন্সী বেলায়েত হোসেন, সাং-কামশিয়া, জয়নগর, থানা-নড়াগাতী, জেলা-নড়াইল, এ/পি সাং-বানরগাতী রেজাউল সাহেবের বাড়ীর ভাড়াটিয়া, থানা-সোনাডাঙ্গা মডেল, জেলা-খুলনার বিরুদ্ধে লিখিতভাবে জানান যে, বাদীর খুলনা থানাধীন কালিবাড়ি রোডস্থ ডাচ-বাংলা এজেন্ট ব্যাংক নামীয় একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান আছে। আসামী মঞ্জুর কাদের (৩০)বাদীর উক্ত প্রতিষ্ঠানে দীর্ঘ ৫/৬ বছর যাবৎ কর্মচারী হিসেবে কাজ করে আসছে। দীর্ঘদিন কাজ করার প্রেক্ষিতে আসামী বাদীর বিশ্বস্ত হওয়ায় ০৯/১২/২০২১ খ্রিঃ তারিখ সকাল অনুমান ১০.০০ ঘটিকার সময় পূবালী ব্যাংক লিমিটেড, কালিবাড়ী শাখা, খুলনার অনুকুলে আসামী মঞ্জুর কাদের(৩০) কে ১১,০০,০০০ (এগার লক্ষ) টাকার একটি চেক প্রদান করেন এবং আসামীকে পূবালী ব্যাংক লিমিটেড, কালিবাড়ী শাখা, খুলনা হতে উক্ত ১১,০০,০০০ (এগার লক্ষ) টাকা উত্তোলন করে ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকে জমা দেওয়ার জন্য বলেন। আসামী মঞ্জুর কাদের(৩০) সে মোতাবেক খুলনা থানাধীন পূবালী ব্যাংক লিমিটেড, কালিবাড়ী শাখা, খুলনা হতে ১১,০০,০০০/-(এগার লক্ষ) টাকা উত্তোলন করেন। নির্ধারিত সময় অতিবাহিত হওয়ার পরেও আসামী বাদীর ব্যবসায়িক প্রতিষ্ঠানে ফিরে না আসায় বাদী শিকদার নাজমুল হাসান (৩৩) পূবালী ব্যাংকে গিয়ে খোঁজ নিয়ে জানতে পারেন যে, ০৯/১২/২০২১ খ্রিঃ তারিখ দুপুর অনুমান ১২.৪০ ঘটিকার সময় আসামী ১১,০০,০০০ (এগার লক্ষ) টাকা উত্তোলন করে এবং বাদীর প্রতিষ্ঠান ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকে ১,০০,০০০(এক লক্ষ) টাকা জমা রাখেন। পরবর্তীতে বাদী আসামীর ব্যবহৃত মোবাঃ ০১৩০২-৬৯৯৪৪৪ তে ফোন করলে নম্বরটি বন্ধ পান। পরবর্তীতে বিষয়টি বাদী শিকদার নাজমুল হাসান (৩৩) তার ব্যবসায়িক প্রতিষ্ঠানের অন্যান্য কর্মচারী সহ আত্মীয় স্বজনদের অবহিত করেন ও আসামীকে মঞ্জুর কাদের(৩০) সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেন। কিন্তু আসামীকে কোথাও খুঁজে পাননি।

পরবর্তীতে বাদী শিকদার নাজমুল হাসান (৩৩) উপরোক্ত ঘটনার বিষয়ে তার নিকট আত্মীয় স্বজনদের সাথে আলাপ আলোচনা করে থানায় এসে আসামী ১) মঞ্জুর কাদের(৩০), পিতা-মুন্সী বেলায়েত হোসেন, সাং-কামশিয়া, জয়নগর, থানা-নড়াগাতী, জেলা-নড়াইল, এ/পি সাং-বানরগাতী রেজাউল সাহেবের বাড়ীর ভাড়াটিয়া, থানা-সোনাডাঙ্গা মডেল, জেলা-খুলনার বিরুদ্ধে এজাহার দায়ের করলে খুলনা থানার মামলা নং-১২, তারিখ-১২/১২/২০২১, ধারা-৪০৮ পেনাল কোড রুজু পূর্বক অফিসার ইনচার্জ খুলনা থানা মহোদয় মামলার তদন্তভার এসআই(নিঃ) বিএম মনিরুজ্জামান এর উপর অর্পণ করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এজাহার নামীয় আসামী মঞ্জুর কাদের (৩০) কে অদ্য ১২/১২/২০২১ খ্রিঃ তারিখ রাত্র ০২.০৫ ঘটিকার সময় খুলনা থানাধীন নিরালা ৮ নং রোডস্থ বাড়ী নং-১১০, খাজা ম্যানসন নামক বাড়ির দ্বিতীয় তলা হতে গ্রেফতার করেন এবং আসামী মঞ্জুর কাদের (৩০) এর হেফাজতে হতে বর্ণিত মামলার আত্মসাৎকৃত ৫,০০,০০০/-(পাঁচ লক্ষ) টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলাটি বর্তমানে তদন্তাধীন অবস্থায় আছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ময়মনসিংহে আন্তঃজেলা গরুচোর চক্রের ২ সদস্য আ’টক

ময়মনসিংহে আন্তঃজেলা গরুচোর চক্রের ২ সদস্য আ’টক

রংপুরের বাজারে লাগামহীন পেঁয়াজের দাম

নওগাঁয় পু‌লিশ শপিংমলের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন আইজিপি

নাসিরনগরে আম পড়তে গিয়ে বি’দ্যুৎস্পৃষ্ট হয়ে শিক্ষার্থীর মৃ’ত্যু

নাগরপুরে ১০টি বেইলি ব্রিজ ঝুঁকিপূর্ণ, জনমনে আতঙ্ক

কোটচাঁদপুরে পৌর মেয়র ও দুই ক্লিনিক মালিকসহ ৬ জনের নামে ধর্ষণ মামলা

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

নীলফামারীর ডিমলায় ফে’ন্সিডিলসহ মা’দক ব্যবসায়ী গ্রেপ্তার

ঝিনাইগাতীতে হত দরিদ্রদের মাঝে ছাগল বিতরণ

ঝিনাইগাতীতে হত দরিদ্রদের মাঝে ছাগল বিতরণ

পঞ্চগড়ে করতোয়া নদীতে নৌ’কাডুবিতে শিশুসহ ২৫ জনের লাশ উদ্ধার

পঞ্চগড়ে করতোয়া নদীতে নৌ’কাডুবিতে শিশুসহ ২৫ জনের লাশ উদ্ধার