crimepatrol24
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:২৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জানুয়ারি ২৫, ২০২১ ৮:১৪ অপরাহ্ণ

ক্রাইম পেট্রোল ডেস্কঃ  কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম গাঁজাসহ ০২ (দুই) মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার,মোঃ জাহাংগীর আলম,বিপি-৮৫১০১২৬৯২৫,অতিঃ উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি),মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশিং (অতিঃ দায়িত্বে),খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ১) মোঃ আমিরুল গাজী(৬০), পিতা-মৃতঃ শাহাজাহান গাজী, সাং-বড়দল, থানা-আশাশুনি, জেলা-সাতক্ষীরা এবং ২) আরিফ(৩০), পিতা-সোহরাফ শেখ @আব্দুল মান্নান, সাং-বড়বড়ই, থানা-চিতলমারী, জেলা-বাগেরহাট, এ/পি সাং-বসুপাড়া কবরখানা লেন, মোর্তজা সাহেবের বাড়ীর ভাড়াটিয়া, থানা-সোনাডাঙ্গা মডেল, খুলনা মহানগরী’দ্বয়কে, খুলনা মহানগরীর লবণচরা থানা এবং দৌলতপুর থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক ব্যবসায়ীদ্বয়ের নিকট হতে ২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম গাঁজা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতার মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০২ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল