crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:০২ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কেএমপি’র দৌলতপুর থানার অভিযানে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ গ্রেফতার-২

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ৯, ২০২১ ১০:০৮ অপরাহ্ণ

ক্রাইম পেট্রোল ডেস্ক>> কেএমপি’র দৌলতপুর থানার অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, তাস ও নগদ ৯ হাজার টাকাসহ ০২ (দুই) জনকে গ্রেফতার করা হয়েছে।

আজ বুধবার,মোঃ শাহ্ জাহান শেখ, পিপিএম,বিপি-৬৩৮৬০৮৬৬২০,অতিঃ উপ-পুলিশ কমিশনার,মিডিয়া এন্ড কমিউনিটি, পুলিশিং,খুলনা মেট্রোপলিটন পুলিশ,খুলনা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর দৌলতপুর থানা পুলিশের অভিযানে জুয়াড়ি ১) মোঃ হাসান (২৫), পিতা-মোঃ হানিফ, সাং-দক্ষিণ কাশিপুর সেলিমের বাড়ীর ভাড়াটিয়া, থানা-খালিশপুর, জেলা-খুলনা এবং ২) মোঃ আশরাফ ফকির (৫২), পিতা-মৃত: আনোয়ার আলী ফকির, সাং-বয়রা আইজের মোড়, রেজাউলের বাড়ীর ভাড়াটিয়া, থানা-সোনাডাঙ্গা মডেল, জেলা-খুলনাদ্বয়’কে, খুলনা মহানগরীর দৌলতপুর থানাধীন দক্ষিণ কাশিপুর নতুন রাস্তার মোড় রেল লাইনের পূর্ব পাশে পরিত্যক্ত ফাঁকা টিনের ঘরের মধ্যে হতে গ্রেফতার করা হয়। উপরোক্ত জুয়াড়িদ্বয়ের নিকট হতে জুয়া খেলার সরঞ্জাম ০৩ (তিন) বান্ডিল তাস, ৯০০০ (নয় হাজার) টাকা, একটি রিক্সেনের পাটি এবং লাল ও নীল সাদা রংয়ের চেক গামছা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয় কে জিজ্ঞাসাবাদে জানা যায় অজ্ঞাতনামা ৪/৫ জন আসামী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ সংক্রান্তে গ্রেফতারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে দৌলতপুর থানায় ১৮৬৭ সালের জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত