crimepatrol24
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ২:৩০ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কুষ্টিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত হৃদয়ের জানাযা’র নামায অনুষ্ঠিত : খুনিদের ফাঁসীর দাবীতে অনড় এলাকাবাসী

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ১১, ২০১৯ ৪:১০ অপরাহ্ণ

রফিকুল ইসলাম : রবিবার সকাল সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের খাজানগর গ্রামের দোস্তপাড়ার এক এস.এস.সি পরীক্ষার্থী মেহেদী হাসান হৃদয়(১৭) (সন্ত্রাসী হামলায় নিহত) এর জানাযা’র নামায অনুষ্ঠিত হয়েছে। 

নিহত হৃদয় খাজানগর গ্রামের দোস্তপাড়ার আকুব্বার মন্ডলের ছেলে এবং কবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ের এবারের এস.এস.সি পরীক্ষার্থী ছিল। 

এলাকাবাসী হৃদয়ের খুনিদের ফাঁসীর দাবীতে অনড় রয়েছেন । 

উল্লেখ্য, “গত ৩ মার্চ সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হৃদয়কে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এবং পরবর্তীতে অবস্থার অবনতির পরিপ্রেক্ষিতে তাকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় । ৮দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার দুপুরের দিকে হৃদয়ের মৃত্যু হয়।

এলাকাবাসী জানায়, গত ১লা মার্চ কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের খাজানগর নর্থ বেঙ্গল রাইস মিলের চাতালে ওয়াজ মাহফিল চলাকালীন বাদামের খোসা ফেলাকে কেন্দ্র করে খাজানগর গোলবার সর্দার পাড়ার রুবেল মোল্লা গ্রুপের দিপু, হাসান ওরফে হোল্ডার ও হানিফের সঙ্গে হৃদয় ও তার বন্ধু সুমন, জিহাদ এবং রাসেল মণ্ডলের মাঝে প্রথমে কথা কাটাকাটি হয় । এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা পর্যন্ত ঘটে। 

গত ৩ মার্চ বিকাল সাড়ে ৫ টার দিকে হৃদয়, জিহাদ ও রাসেল খাজানগর উত্তরপাড়ায় নির্মাণাধীন জিয়া দর্জির বাড়ির সামনে পৌঁছলে আবারও রুবেল মোল্লা গ্রুপের দিপু, হাসান ওরফে হোল্ডার সাথে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে রুবেল মোল্লাসহ বেশ কয়েকজনের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে তাদের হাতে ধরা পড়ে হৃদয় ও জিহাদ। পরবর্তীতে রুবেল, দিপু হাসান ওরফে হোল্ডার এবং হানিফ লাঠি ও রড দিয়ে এলোপাথাড়িভাবে পিটিয়ে হৃদয় ও জিহাদকে গুরুতর আহত করে। পরবর্তীতে স্থানীয়রা ছুটে এসে হৃদয় ও জিহাদকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায় । হৃদয়ের অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। উক্ত হাসপাতালে আই.সি.ইউ’র অধীনে পোস্ট অপারেটিভ রুমে ৮ দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার দুপুরের দিকে হৃদয়ের  মৃত্যু হয়। 

এ ঘটনায় হৃদয়ের চাচা আবুছ উদ্দিন বাদী হয়ে গত ৪ মার্চ কুষ্টিয়া মডেল থানায় রুবেল মোল্লাসহ ১৩ জনের নাম উল্লেখপূর্বক ও আরো অজ্ঞাতনামা ১০-১২ জনের নামে মামলা দায়ের করেন” । 

এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, এঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সোনাদিয়ায় ‘নিখোঁজ’ সাকিবের ‘লাশ’ উদ্ধার

পঞ্চগড়ে বজ্রপাতে দুইজনের মৃত্যু

মাথা গোঁজার ঠাঁই পেলেন নাসিরনগরের ৯১ টি গৃহহীন পরিবার

কোটচাঁদপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ

পঞ্চগড়ে বাসের ধাক্কায় শিশুর মৃত্যু

ডিমলায় আ.লীগের ৮ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার

নীলফামারীতে চাকরি দেওয়ার কথা বলে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার 

ডোমারে আলহাজ্ব জুয়েল চৌধুরীর পিতা ফজলার রহমান চৌধুরীর জানাজা সম্পন্ন

জামালপুরের মেলান্দহে নিখোঁজের দেড় ঘণ্টা পর ধানক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার

বাংলাদেশ ও ভারতের ত্রিপুরার মধ্যে সংযোগ সড়ক প্রকল্প একনেকে অনুমোদন