crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৫:৫১ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

কাতলামারীতে এক ৫ম শ্রেণির ছাত্র বলাৎকারের শিকার!

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
অক্টোবর ৭, ২০২০ ৫:৩২ অপরাহ্ণ
কাতলামারীতে এক ৫ম শ্রেণির ছাত্র বলাৎকারের শিকার!

 

রফিকুল ইসলামঃ
কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের কাতলামারী মধ্যপাড়া গ্রামে ব্র্যাক স্কুলের ৫ম শ্রেণির ছাত্র একই এলাকার তরিকুল ইসলাম (২২) নামের এক নরপশু কর্তৃক বলাৎকারের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার দুপুরের দিকে এ ঘটনাটি ঘটে।

বলাৎকারের শিকার স্কুল ছাত্রটি একই ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের আনারুল মন্ডলের ছেলে। বলাৎকারকারী একই এলাকার সিদ্দিক মণ্ডল ছেলে তরিকুল ইসলাম (২২) বলে জানা গেছে।

পুলিশ ও ভিকটিমের পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার বলাৎকারের শিকার শিশু তাদের পাশের বাড়ির তরিকুল ইসলাম পুকুরপাড়ের আম ও কাঁঠাল বাগানে বেড়াতে নিয়ে যায়। তরিকুল ইসলাম শিশুটিকে বাগানের ভেতরে ডেকে নিয়ে হাত-মুখ বেঁধে পাশবিকভাবে বলাৎকার করে। শিশুটিকে বলে তুই যদি এই কথা তোর বাড়িতে বলিস তোকে খুন করে ফেলব। ঘটনার পর বিষয়টি ভিকটিম শিশু তার পরিবারে সদস্যদের অবহিত করলে পরিবারের লোকজন এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিকট বিচার দাবি করেন। এ ঘটনার কোন প্রকার সুষ্ঠু সমাধান না পাওয়ায় এবং বলাৎকারের শিকার শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে ওই দিন সন্ধ্যা ৭টার দিকে শিশুটিকে নিয়ে তার অভিভাবকরা মিরপুর থানা পুলিশের কাছে যান। পরে পুলিশ উক্ত ঘটনাটি নোটভুক্ত করে অভিযুক্ত তরিকুল ইসলামকে গ্রেফতারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে শিশুটির পরিবারকে আশ্বস্ত করে। বলাৎকারের শিকার শিশুকে বৃহস্পতিবার চিকিৎসার ও বলাৎকারের নমুনার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল পরীক্ষার জন্য পুলিশ নিয়ে যায় পরীক্ষা- নিরীক্ষা শেষে মিরপুর থানা পুলিশ তার বাবার কাছে বুঝিয়ে দেন।

বলাৎকারের শিকার শিশুর পিতা আনারুল শেখ বলেন, তিনি বাদী হয়ে মিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। বলাৎকারের শিকার শিশুটির মা বলেন, আমরা গরীব তাই এলাকাতে কোন বিচার পাইনি। তাই বাধ্য হয়ে থানায় গিয়েছি। আমাদের বাড়ির উপর এসে বিভিন্নভাবে ভয়-ভীতি প্রদান করছেন আমার ছেলে চক্ষুলজ্জায় বাড়ি থেকে বের হচ্ছে না। আজ তিন-চারদিন খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছে। আমি এটার সঠিক বিচার চাই। ভিকটিমের বড় চাচা অভিযোগ করে বলেন, বুধবার সকালে আমার ছোট ভাইয়ের ছেলেকে জোরপূর্বক বলৎকার করেছে লম্পট তরিকুল ইসলাম। এ ব্যাপারে আমরা এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিকট বিচার দিলে তারা সুষ্ঠু সমাধান দিতে পারেনি এবং তারা এলাকার প্রভাবশালী হওয়ায় বিষয়টি সমাধান তো দূরের কথা উল্টো ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। এমনকি গত বুধবার বিকেলে আমার ভাইয়ের বাড়ির উপর সিদ্দিক মণ্ডলে লোকজন এসে মারধর করেন ও হুমকি-ধামকি প্রদান করে যাচ্ছেন।বাধ্য হয়ে আমার ভাই থানা পুলিশের নিকট গিয়েছে। আমি মাননীয় পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করছি।

এব্যাপারে মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, শিশুটি বলাৎকারের শিকার হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে । অভিযুক্তকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। অসুস্থ শিশুকে চিকিৎসা শেষে তার পিতার নিকট দেওয়া হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলায় পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

মুজিববর্ষের অনুষ্ঠানে মোদীর সফর বাতিলের দাবিতে জামালপুরে বিক্ষোভ মিছিল

দেশে করোনায় আরও ৭৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৩৩৪

২৬ জানুয়ারি এমপিওভুক্ত শিক্ষা জাতীয়করণের দাবিতে সংবাদ সম্মেলন

২৬ জানুয়ারি এমপিওভুক্ত শিক্ষা জাতীয়করণের দাবিতে সংবাদ সম্মেলন

আব্দালপুরে ভণ্ড কবিরাজের বিরুদ্ধে নববধূকে ধর্ষণের অভিযোগ

ডোমারে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষনা, শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

পঞ্চগড়ে অফিস পাড়ায় উত্তোলন হয়না জাতীয় পতাকা

টিকার বিরুদ্ধে বিএনপির অপপ্রচারে জনগণের সায় নাইঃ তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

বনজ সম্পদ ধ্বং-সকারীর বিরুদ্ধে ব্যবস্হা নিনঃ বন-উপমন্ত্রী হাবিবুন নাহার

বনজ সম্পদ ধ্বং-সকারীর বিরুদ্ধে ব্যবস্হা নিনঃ বন-উপমন্ত্রী হাবিবুন নাহার