crimepatrol24
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৪:২৫ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে রেহানা বেগম,ভাইস চেয়ারম্যান মহাসীন ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার নির্বাচিত

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
এপ্রিল ১, ২০১৯ ২:০১ অপরাহ্ণ

মো. ইব্রাহিম খলিল, হোমনা , কুমিল্লা>>
কুমিল্লার হোমনায় উৎসাহবিহীন, কম ভোটার উপস্থিতি, জোরপূর্বক ব্যালট পেপারে সিল মারা, কেন্দ্র স্থগিত ও প্রিজাইডিং কর্মকর্তা গ্রেফতারের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন। মোট ১ লাখ ৫২ হাজার ৭৯০ ভোটের মধ্যে ভোট প্রদান করেছেন ৪২ হাজার ৭৩৪ জন।ভোট প্রদানের হার ২৭ দশমিক ৯৭ ভাগ।
এ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত প্রার্থী রেহানা বেগম (নৌকা), ভাইস চেয়ারম্যান পদে মো. মহসিন সরকার (তালা) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা আক্তার (হাঁস) নির্বাচিত হয়েছেন।
গত রবিবার রাতে সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা জায়েদুল হোসেন চৌধুরী ফলাফল ঘোষণা দেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত প্রার্থী রেহানা বেগম (নৌকা) প্রতীকে পেয়েছেন ৩৭ হাজার ৩০৫ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. শহীদ উল্লাহ (ঘোড়া) প্রতীকে পেয়েছেন ২ হাজার ২২০ ভোট । বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী হাফেজ মো. আবদুস সালাম (মোমবাতি) প্রতীকে পেয়েছেন ৯৮৫ ভোট এবং ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী মুফতি মো. শাহজালাল (মিনার) প্রতীকে পেয়েছেন ৩৪০ ভোট ।
ভাইস চেয়ারম্যান পদে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক মো. মহাসীন সরকার (তালা) প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৪৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান টিপু (টিয়া) প্রতীকে পেয়েছে ৬ হাজার ৭৫২ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা আক্তার রিনা (হাঁস) প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ৫৯৪ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাড. খন্দকার হালিমা বেগম (কলস) প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৭৫১ ভোট। এদিকে রবিবার দুপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান টিপু ভোট কারচুপি এবং তার পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগে নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জায়েদুল হোসেন চৌধুরী জানান, অবৈধভাবে ব্যালট পেপারে সিল দেয়া ও ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় হোমনা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে এবং একজন প্রিজাইডিং অফিসারকে আটক করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

নেত্রকোনায় নকল প্রসাধনী কারখানায় অভিযান, গ্রেফতার ১

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৩ মা’দক কারবারি গ্রে’ফতার

ডিজিটাল ব্যাংক : সম্মতিপত্র পেলো ৮ প্রতিষ্ঠান

চকরিয়ায় নি’হত ৬ সহোদরের পরিবারকে  আর্থিক সহায়তা দিলেন ছাত্রলীগের নেত্রী তিলোত্তমা সিকদার

চকরিয়ায় নি’হত ৬ সহোদরের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন ছাত্রলীগের নেত্রী তিলোত্তমা সিকদার

করোনার দুর্যোগে স্বাস্থ্য খাতে ব্যাপক অনিয়ম ও দুর্নীতি হয়েছে : জি এম কাদের

হোমনায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

হোমনায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

রমেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে পদযাত্রা

নির্বাচনের নামে নাটক হচ্ছে: ইইউ প্রতিনিধিদের বিএনপি

করোনা সন্দেহে পঞ্চগড়ে আইসোলেশনে ১

কুমিল্লা-০২ হোমনা-মেঘনা আসনে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল