crimepatrol24
২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৩:০৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় ২ দিনব্যাপী শিশু মেলার উদ্বোধন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ১, ২০১৯ ৪:০৮ অপরাহ্ণ

মো. ইব্রাহিম খলিল, হোমনা,কুমিল্লা >> 
কুমিল্লার হোমনায় দুই দিনব্যাপী “শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের জিওবি খাতের অধীনে” শিশু মেলার উদ্বোধন করা হয়েছে। কুমিল্লা জেলার তথ্য অফিসের আয়োজনে ও হোমনা উপজেলা প্রশাসনের সহযোগিতায় আজ সোমবার সকাল সাড়ে ১০ টায় একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে মেলার উদ্বোধন করা হয়।পরে ছাত্র-ছাত্রী ও অভিভাবক সমাবেশ, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেহানা বেগম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা মীর হোসেন আহসানুল কবীর, সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া, থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী, পৌরমেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহসীন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার রিনা , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সরফরাজ হোসেন খান, পৌর আওয়ামীলীগের সভাপতি মো.আনোয়ার হোসেন বাবুল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মোশারফ হোসেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু চন্দন লাল রায়, হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার, সাংবাদিক মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফর রহমান ও শিক্ষার্থী রাহনুমা কবীর ইলমা প্রমুখ।

উক্ত র‍্যালি, ছাত্র-ছাত্রী ও অভিভাবক সমাবেশ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনাসভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করে।

জানা গেছে, মেলায় সরকারি বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের ১২ টি স্টল অংশগ্রহণ করে ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল