crimepatrol24
৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১২:৩১ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ধর্ম প্রতিমন্ত্রীসহ বিশিষ্ট জনের মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ কংগ্রেস

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুন ১৪, ২০২০ ৯:৪০ পূর্বাহ্ণ

ক্রাইম পেট্রোল ডেস্ক :

ধর্ম প্রতিমন্ত্রী অ্যাড. শেখ মোহাম্মদ আব্দুল্লাহ’র আকস্মিক মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ কংগ্রেস। এক শোক বার্তায় দলটির চেয়ারম্যান অ্যাড. কাজী রেজাউল হোসেন ও মহাসচিব অ্যাড. মোঃ ইয়ারুল ইসলাম বলেছেন, তাঁর মৃত্যুতে দেশ একজন বর্ষীয়ান রাজনীতিবিদকে হারালো।

গতকাল শনিবার রাত পৌনে বারোটায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মৃত্যু বরণ করেন শেখ আব্দুল্লাহ। তিনি ডায়াবেটিসসহ নানা স্বাস্থ্যগত জটিলতায় ভুগছিলেন। ১৯৪৫ সালে গোপালগঞ্জে জন্ম নেয়া আব্দুল্লাহ সরকারের টেকনোক্র্যাট কোটায় প্রতিমন্ত্রী হয়েছিলেন। সরকারি আজম খান কমার্স কলেজ ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ ছাত্র জীবন থেকেই রাজনীতিতে যুক্ত ছিলেন। ছয়দফা আন্দোলন, উনসত্তরের গণঅভ্যুত্থান ও সত্তরের নির্বাচনে সক্রিয় ভূমিকা রাখেন মুজিব বাহিনীর হয়ে মহান মুক্তিযুদ্ধে অংশ নেয়া এই রাজনীতিবিদ। বাংলাদেশ কংগ্রেস দেশের বিশিষ্ট এই রাজনীতিবিদের মৃত্যুতে গভীর শোক জানিয়ে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছে এবং তাঁর শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

এদিকে একের পর এক দেশের কয়েকজন বিশিষ্ট রাজনীতিক ও নাগরিকের মৃত্যুতে গভীর উদ্বেগ ও শোক জানিয়েছেন বাংলাদেশ কংগ্রেসের যুগ্ম মহাসাচিব আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক নাজমুল মোর্শেদ, ন্যাশনাল সিনেটের সদস্য এম এ মুঈদ হোসেন খান আরিফ, অ্যাড. জিয়াউর রশিদ, নাজমুল হক বাদল, অর্থ সম্পাদক এম. তাহের উদ্দিন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ জিয়াউর রহমান, পরিবেশ ও প্রাকৃতিক সম্পদ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম প্রমুখ। দেশের প্রবীণ রাজনীতিবিদ, চৌদ্দ দলীয় জোটের সমন্বয়ক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, অধ্যাপক আনিসুজ্জামান, অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী, ফজলে হোসেন আবেদ, সাবেক অর্থ, বিদ্যুৎ, জ্বালানি ও পরিকল্পনা প্রতিমন্ত্রী,মে.জে.আনোয়ারুল কবীর তালুকদার, বিএনপি নেতা আহসান উল্লাহ হাসান,বর্তমান স্বাস্থ্য সচিবের স্ত্রীসহ করোনাকালে মৃত্যুবরণকারী সকল নাগরিকের আত্মার মাগফেরাত কামনা ও অসুস্থদের আশু রোগমুক্তি কামনা করেছেন দলের এই শীর্ষ নেতৃবৃন্দ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

ঝিনাইদহে বিশ্ব শিশু দিবস পালিত

রংপুরে আসক ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

পঞ্চগড়ে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কুমারখালীতে বাসচাপায় সরকারি কর্মচারী নিহতের ঘটনায় মামলা

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ডোমারে বিক্ষোভ ও মানববন্ধন

হোমনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ডোমারে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সমাজকল্যাণ পরিষদের অনুদানের চেক বিতরণ করলেন সুনামগঞ্জের ডিসি

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৪ মা’দক কারবারি গ্রে’ফতার

মহেশপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার ২