আওয়ামীলীগ মানইে দক্ষ নেতৃত্ব চ্যলেঞ্জ ও উন্নয়নের দুঃসাহস দেখানো : ঝিনাইদহে ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে মিন্টু

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
বিস্তারিত কর্মসুচির মধ্য দিয়ে রোববার বাংলাদেশের প্রাচীনতম রাজনৈতিক দল আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকালে কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসুচি শুরু হয়। সকাল ৭টায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর নেতৃত্বে র‌্যালীসহ ঝিনাইদহ শহরের প্রেরণা-৭১ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়। বিকাল ৪টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এক আলেঅচনা সভার আয়োজন করা হয়। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, দলের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. আজিজুর রহমান, তৈয়ব আলী জোয়ারদার অ্যাড. ইসমাইল হোসেন ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু বলেন, আওয়ামীলীগের জন্ম না হলে বাংলাদেশের স্বাধীনতা অর্জন হতো না। জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল।

তিনি বলেন, এই দলটি যতবার ক্ষমতায় এসেছে ততবারই দেশের উন্নয়ন ও মানুষের কথা ভেবেছেন।

তিনি ঝিনাইদহের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, বাংলাদেশে যত মেগা প্রকল্প গ্রহণ করা হয়েছে তার বেশির ভাগ কৃতিত্ব আওয়ামীলীগের। আওয়ামীলীগ মানইে চ্যলেঞ্জ ও উন্নয়নের দুঃসাহস দেখানো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *