crimepatrol24
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় দুপুর ১:৪৩ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ডোমারে চলন্ত ট্রেন থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
জুলাই ২৭, ২০১৯ ৩:১০ অপরাহ্ণ

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে চলন্ত ট্রেন থেকে পড়ে লিয়াম (১৪) নামে ৫ম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (২৬ জুলাই) রাত ৮.৩০ ঘটিকায় চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেন ডোমারে আসার সময় মির্জাগঞ্জ স্টেশন সংলগ্ন ভাসানী পাড়ায় হোম সিগনাল পাড়ে ট্রেনের দরজা থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। লিয়াম ডোমার পৌরসভার চিকনমাটি স্টেশন পাড়ার আব্দুল মাতিমের ছেলে ও ডোমার বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিল। পারিবারিক সূত্রে জানা যায়, লিয়ামদের বাড়ীর পাশেই স্টেশন, তাই ইচ্ছে করেছিলো ৩বন্ধু মিলে বিকালে ট্রেনে ডোমার থেকে চিলাহাটি গিয়ে আবার ওই ট্রেনেই ফিরে আসবে। যেই ইচ্ছা সেই কাজ। ট্রেনে চড়ে চিলাহাটি গেছে সেখানে কিছু সময় ঘুরে বেড়ানোর পর আবার একই ট্রেনে চড়ে বাড়ি আসার পথেই ঘটে দুর্ঘটনা।

লিয়ামের বাবা আব্দুল মাতিম বলেন, তারা ৩বন্ধু মিলে ট্রেনে উঠে চিলাহাটি গিয়েছিল। ৩বন্ধুর মধ্যে ১ বন্ধুর সাথে প্রায় ঝগড়া হতো লিয়ামের। তাদের মধ্যে কেউ তাকে ধাক্কা দিয়ে ফেলে দিতে পারে বলে তিনি অভিযোগ করেন।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সৈয়দপুর জিআরপি থানার সাথে যোগাযোগ করে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। লিয়ামের মৃত্যুতে তার বাড়ীতে চলছে শোকের মাতম। শনিবার সকালে ডোমার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাযার নামাজ শেষে তার দাফন কাজ সম্পন্ন করা হবে বলে পরিবার সূত্রে জানা যায়।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল