crimepatrol24
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় বিকাল ৪:৫৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

আলফাডাঙ্গায় বৃদ্ধা মাকে মারধর করার অভিযোগে ছেলে গ্রেফতার

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
এপ্রিল ১৪, ২০২৩ ৯:২৮ অপরাহ্ণ

 

 

ক্রাইম পেট্রোল ডেস্কঃ

ফরিদপুরের আলফাডাঙ্গায় বৃদ্ধা মাকে মা’রধর করার অভিযোগে আরিফুজ্জামান মিটু (৫০) নামে এক ব্যক্তিকে গ্রে’ফতার করেছে পুলিশ। মা’রধরের শিকার ওই মা আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

নির্যাতিত বৃদ্ধা মা উপজেলার বুড়াইচ ইউনিয়নের বিলমান্দলা এলাকার মৃত মোবারক হোসেন মাস্টারের স্ত্রী মৌলুদা মোবারক (৬৫)। এ ঘটনায় বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাতে আলফাডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন তিনি। লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ তার ছেলেকে গ্রে’ফতার করে আজ শুক্রবার বিকেলে আদালতে প্রেরণ করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, মোবারক হোসেন তার স্ত্রী মৌলুদা মোবারক, তিন মেয়ে ও চার ছেলে রেখে মারা যান। তিনি মারা যাওয়ার পর বড় ছেলে আরিফুজ্জামান মিটু তার বাবার রেখে যাওয়া সম্পত্তি অন্য ভাই-বোনকে না দিয়ে নিজের করে নিতে প্রায়ই তার মাকে অ’ত্যাচার-নি’র্যাতন চালাতেন। এর ধারাবাহিকতায় সর্বশেষ বৃহস্পতিবার সকালে আরিফুজ্জামান তাদের এজমালি জমি চাষ করার প্রস্তুতি নেয়। এতে তার মা মৌলুদা আপত্তি জানালে তিনি রাস্তার ওপর ফেলে তাকে( মৌলুদাকে) অ’শালীন ভাষায় গা’লমন্দ করে এবং এলোপাথাড়ি কি’লঘুষি মেরে গলা চেপে ধরে শ্বা’সরোধ করে হ’ত্যার চেষ্টা করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন মৌলুদা মোবারক বলেন, ‘আমার বড় ছেলে আরিফুজ্জামান মিটু অতীতেও জমি সংক্রান্ত বিরোধ নিয়ে কয়েকবার আমাকে ও আমার অন্য ছেলেদের মা’রধর করেছে। সে কারণে- অকারণে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রায়ই আমাদের ওপর অ’ত্যাচার চালায়। এ নিয়ে আলফাডাঙ্গা থানা ও ফরিদপুর বিজ্ঞ আদালতে তার বিরুদ্ধে একাধিক মামলা হয়েছিল। পরবর্তীতে মানবিক কারণে সেইসব মামলা মীমাংসা করেছি।’

আলফাডাঙ্গা থানার ওসি মো. আবু তাহের বলেন, ‘অভিযুক্ত ব্যক্তি আর কোনো অপরাধের সাথে জড়িত আছে কিনা সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। এই মুহূর্তে জামিনে মুক্তি পেলে তিনি তার মাকে মা’রপিটসহ খু’ন -জ’খমের সম্ভাবনা রয়েছে এবং আইন শৃঙ্খলার অবনতি ঘটতে পারে। তাই তদন্তকার্য সমাপ্ত না হওয়া পর্যন্ত তাকে জেল হাজতে আটক রাখা একান্ত প্রয়োজন। এজন্য তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।’

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

কেএমপি’র কমিশনারকে খুলনা মেট্রোপলিটন শ্যুটিং ক্লাবের আজীবন সদস্য পদ প্রদান

পঞ্চগড়ে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নির্বাচন পর্যবেক্ষক হিসেবে কোনো বাংলাদেশি থাকতে পারবে না

নাসিরনগর সাবরেজিস্ট্রি অফিসে হুইল চেয়ার প্রদান

জামালপুরের যমুনা নদীতে আবারও ধরা পড়ল এক মন ওজনের বাঘা আইড় মাছ

কালীগঞ্জে ইউনিলিভার ডিপোতে চুরি, গ্রেফতার ৩

দাউদকান্দি পৌরসভার মেয়র হিসেবে নাইম ইউসুফ সেইন এর শপথ গ্রহণ

বিশেষ আমল

রংপুরে ধ’র্ষণের শিকার চতুর্থ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত পলাতক

লক্ষ্মীপুরে ওসির বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ