crimepatrol24
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৩:৪৩ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

ময়মনসিংহে রফিকুল হ’ত্যা মামলার আসামিদের ফাঁ’সির দাবিতে বিক্ষোভ সমাবেশ

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মে ২৫, ২০২২ ৫:১৪ অপরাহ্ণ
ময়মনসিংহে রফিকুল হ’ত্যা মামলার আসামিদের ফাঁ’সির দাবিতে বিক্ষোভ সমাবেশ

 

 

দিলীপ কুমার দাস, জেলাপ্রতিনিধি, ময়মনসিংহঃ

ময়মনসিংহে রফিকুল হ’ত্যা মামলার আসামিদের ফাঁ’সির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫মে) দুপুরে নিহতের পরিবার ও এলাকাবাসী নগরীর মাসকান্দা থেকে একটি মিছিল নিয়ে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে এসে বিক্ষোভ সমাবেশ করে। এসময় তারা রফিকুলের হত্যা’কারিদের ফাঁ’সির দাবি জানান।

সমাবেশে বক্তব্য রাখেন নিহতের স্ত্রী জেলেখা খাতুন, বড় ভাই শহিদ মিয়া, কন্যা তসলিমা আক্তার, তসলিমার স্বামী উসমানসহ পরিবারের অন্যান্য সদস্য ও এলাকাবাসী।

গত রমজান মাসে নিহত রফিকুলের মেয়ে তাছলিমা একই এলাকার রানু বেগমের ছেলে উসমানের সাথে প্রেম করে বিয়ে করে। কিন্তু উসমানের পরিবার বিয়ে মেনে না নেয়ায় দুই পরিবারের সাথে বিরোধ চলছিল। এরই জের ধরে গত রোববার (২২ মে) সন্ধ্যায় উসমানের মা রানু বেগম এবং তার দুই ভাই আনিছ আহম্মেদ ও মো: সাদ্দাম মেয়ের বাবা রফিকুলকে ছু’রিকাঘাত করে হ’ত্যা করে।এ ঘটনায় গত ২৩ মে নিহত রফিকুলের ভাই বাদল বাদি হয়ে ছেলের মা রানু বেগমসহ চার জনকে আসামী করে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করে।

এ বিষয়ে কোতোয়ালী থানার ওসি শাহ কামাল আকন্দ জানায়, রফিকুল ইসলাম হ’ত্যাকান্ডে মামলার আসামি আনিছ আহমেদ, মোঃ সাদ্দাম, মন্তাজ আলী ও রানু বেগমকে গ্রেফতার করা হয়েছে। এর মাঝে দুই আসামি সাদ্দাম ও আনিছ আহম্মেদ এ হ’ত্যাকান্ডের সাথে জড়িত বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছে। অন্য দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল