হোমনায় হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ ও বাড়িতে চিহ্ন স্থাপন

মো. ইব্রাহিম খলিল, হোমনা, কুমিল্লা :

কুমিল্লার হোমনায় ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে আগত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ ও বাড়িতে চিহ্ন স্থাপন করা হয়েছে ।

আজ শুক্রবার উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা ও সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া ঢাকা এবং নারায়ণগঞ্জ থেকে আগত ব্যক্তিদের বাড়িতে উপস্থিত হয়ে হোম কোয়ারেন্টাইন এর নির্দেশনা প্রদান এবং বাড়িতে চিহ্ন স্থাপন করেন। এ সময় তারা হোমনা বাস স্ট্যাণ্ডে ১ জন, ইটাভরায় ১ জন,কলাকান্দিতে ১ জন, বাবরকান্দিতে ২জন, স্বর্ণকার পাড়ায় ৩ জন, নিলখিতে ২জন, পাথালিয়াকান্দিতে ২ জন, ঘনিয়ারচরে ১জন, পৌরসভার ২ নং ওয়ার্ডে ৩জন, রেহানা মজিদ কলেজ সংলগ্ন ১ জনসহ মোট ১৬ জনের হোম ভিজিট করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা ও সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া ওইসব ব্যক্তিদেরকে সঠিকভাবে হোম কোয়ারেন্টাইন মেনে চলার কঠোর নির্দেশ দেন । পাশাপাশি এলাকার সকল মানুষকে ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে চলারও পরামর্শ দেন।

উল্লেখ্য, এদের মধ্যে নিলখি ও হোমনা বাসস্ট্যান্ডে দুইজন দুই দিন আগে তিতাস উপজেলায় করোনা আক্রান্ত রোগীর বাড়িতে ভিজিট করেছিল। তাই তাদের স্পেশাল নজরদারিতে রাখা হয়েছে।

প্রসঙ্গত, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা ও সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া করোনা ভাইরাস প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়েও স্বত:স্ফূর্তভাবে এলাকায় দিনরাত কাজ করে যাচ্ছেন। জনস্বার্থে সম্পাদিত তাদের এ কার্যক্রম সচেতন মহলের কাছে বেশ প্রশংসিত হয়েছে।


প্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: