হোমনায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

মো. আক্তার হোসেন, বিশেষ প্রতিনিধি :
কুমিল্লার হোমনা থানার নবাগত ওসি মো. আবুল কায়েস আকন্দ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গতকাল শনিবার সন্ধ্যায় তার নিজ কার্যালয়ে এ মতবিনিময় করে কুশলাদি বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন- ক্রাইম পেট্রোল২৪.কম সম্পাদক ও হোমনা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. ইব্রাহিম খলিল, সাবেক সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু, সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মকবুল হোসেন, প্রচার সম্পাদক মইনুল ইসলাম মিশুক, দৈনিক আমার বার্তা’র হোমনা প্রতিনিধি সাংবাদিক মোরশিদ আলম।

ওসি মো. আবুল কায়েস আকন্দ বলেন- সাংবাদিক ও পুলিশ একে অপরের সহযোগী। হোমনাকে মাদক, জুয়া, চুরি,ডাকাতি, ছিনতাই, বাল্যবিবাহ মুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
ওসি মো. আবুল কায়েস আকন্দ ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ উপজেলার কাছিমপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮৫ সালে কাছিমপুর হাই স্কুল থেকে এসএসসি, ১৯৮৭ সালে ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ থেকে এইচএসসি এবং ১৯৯১ সালে ঢাকা কলেজ থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন।
তিনি ১৯৯২ সালে বাংলাদেশ পুুুলিশে এস আই পদে যোগদান করেন এবং ২০০৫ সালে ইন্সপেক্টর পদে পদায়িত হন। তিনি প্রথম ওসি হিসেবে নেত্রকোনা জেলার কলমাকান্দা থানায় দায়িত্ব পালন করেন এবং দেশের বিভিন্ন জায়গায় ডিবিতে দায়িত্ব পালন করে সর্বশেষ ২২ জানুয়ারি ২০২০ খ্রি. তারিখে হোমনা থানায় ওসি হিসেবে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: