হোমনায় মানবতার ফেরিওয়ালা এএসপি মো. ফজলুল করিম

মো. ইব্রাহিম খলিল, হোমনা, কুমিল্লাঃ কুমিল্লার হোমনায় মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিতি লাভ করেছেন ( হোমনা- মেঘনা) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফজলুল করিম।
সারা দেশের মানুষ করোনাতঙ্কে থাকলেও জীবনের ঝুঁকি নিয়ে হোমনা-মেঘনায় করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মানুষকে বাঁচানোর লক্ষ্যে দিনরাত অভিযান অব্যাহত রেখেছেন। করোনা সংকটকালীন হোমনা পৌরসভাধীন বাগমারার চা দোকানির সংসার চালানোর দায়িত্ব নেওয়া, অসহায় মানুষকে নিজের বেতনের টাকা থেকে রাতের আঁধারে বাসায় বাসায় গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া, স্থানীয় সাংবাদিকদের খোঁজ-খবর নেওয়া, পুলিশ অফিসার হওয়ার ইচ্ছা পোষণকারী শিশু বাচ্চাকে নিজের গাড়িতে চড়িয়ে স্বপ্ন পূরণে উৎসাহ প্রদান, করোনা ভাইরাস থেকে মানুষকে বাঁচাতে হাট-বাজার, মাঠঘাট ও বিভিন্ন জনসমাগম স্থলে অভিযান পরিচালনা এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভবিক রাখার জন্য সর্বদা তৎপর রয়েছেন তিনি। চোর- ডাকাত গ্রেফতারের ক্ষেত্রেও কঠোর নীতিতে এগিয়ে চলেছেন তিনি।

প্রসঙ্গত, এএসপি মো. ফজলুল করিম দেশে করোনা ভাইরাসের পাদুর্ভাবের শুরু থেকেই আন্তরিকভাবে মানুষকে সচেতন করার জন্য স্থল ও নৌপথে অভিযান অব্যাহত রেখেছেন। তার এসব কার্যক্রম ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্ব মহলের কাছে বেশ প্রশংসিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: