crimepatrol24
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ২:৫৬ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

হোমনায় বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ২৬, ২০১৯ ৩:০৬ অপরাহ্ণ

মো. ইব্রাহিম খলিল, হোমনা, কুমিল্লা>>
কুমিল্লার হোমনায় যথাযোগ্য মর্যাদায় বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে । এ উপলক্ষে হোমনা কেন্দ্রীয় শহীদ মিনারে ভোর ৬ টায় ৩১ বার তোপধ্বনির মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে পুষ্পার্পণ করেন কুমিল্লা-২ (হোমনা -তিতাস) আসনের এমপি সেলিমা আহমাদ মেরী (সিআইপি’র) পক্ষে স্থানীয় আ’লীগ ও অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, হোমনা থানা, উপজেলা আ’লীগ ও অঙ্গসঙ্গঠনসমূহ, মুক্তিযোদ্ধা সংসদ, হোমনা পৌরসভা, পৌর আ’লীগ,যুবলীগ, ছাত্রলীগ, উপজেলা বিএনপি ও অঙ্গসঙ্গঠনসমূহ, উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসঙ্গঠন সমূহ, হোমনা উপজেলা প্রেসক্লাব, হোমনা প্রেসক্লাব, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান। সকাল ৮ টায় শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশনের পর হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শিত হয় । এতে অভিবাদন গ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. মো. আজিজুর রহমান মোল্লা, উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. আজগর আলী ও থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী ।

উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার ১২ টার দিকে হোমনা শিল্পকলা একাডেমিতে মুক্তিযোদ্ধা ও মুুক্তিযোদ্ধা পরিবারর্গের সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী ,পৌর মেয়র অ্যাড. মো.নজরুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.সৈয়দ মো. নজরুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সরফরাজ হোসেন খান, উপজেলা কমিউনিটি পুলিশিং এর আহবায়ক ও বীরমুক্তিযোদ্ধা সৈয়দ মো. ইসমাইল হোসেন, সাবেক উপসচিব ও বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার মো. মোশারফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা খন্দকার মো. হুমায়ন কবির, এরশাদ হোসেন মাস্টার ,সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহেদুল হক দেওয়ান ও ছাত্রলীগের আহবায়ক মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

বিকাল তিনটার দিকে আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসন, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অংশগ্রহণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় এবং এতে উপজেলা প্রশাসন জয় লাভ করে। বিকেলে টিউলিপ প্রশাসন ইনস্টিটিউটে মহিলাদের অংশগ্রহণে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । সন্ধ্যায় হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত
সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

সুন্দরগঞ্জে ৭ জুয়ারী গ্রেফতার

হোমনায় মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝিনাইদহ- মাগুরা সড়কে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত

সরিষাবাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আ’ লীগের সাংগঠনিক সম্পাদক সহ ২০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা ॥ গ্রেফতার-৩

কেএমপি’র অভিযানে মা’দকসহ ৩ মা’দক কারবারি গ্রেফতার

জামালপুর আইন-শৃঙ্খলা কমিটির সভায় সেই অধ্যক্ষ ছালামের ঘটনা তদন্তের নির্দেশ

ঝিনাইদহে ৮৫০ গ্রাম গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক

সারা দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২২,নতুন আক্রান্ত ১৭৭৩

মোল্লাহাটে ধ’র্ষণের শিকার ৯ বছরের শিশু, ধ’র্ষক গ্রেফতার

হোমনায় মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা

ভার্চুয়াল কোর্টকে স্বাগত জানিয়েছে বাংলাদেশ আইনজীবী কংগ্রেস