সিরাজগঞ্জে শিশু চা’ঞ্চল্যকর ইমন হ’ত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

 

 

 

ক্রাইম পেট্রোল ডেস্ক>>

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় ইমন (৬) নামে এক শিশু হত্যা মামলায় পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছর করে কারাদণ্ড প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ এরফান উল্লাহ আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট ওয়াছকরনী লকেট এ তথ্য নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-জেলার বেলকুচি উপজেলার চক মকিমপুর গ্রামের বাসিন্দা সোহেল, কাউছার, হীরন, আল আমিন ও ওসমান। মামলার অপর দুই আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, বেলকুচি উপজেলার চর মকিমপুর এলাকার মালয়েশিয়া প্রবাসী মো. চাঁনমিয়া ও মমতা খাতুনের সন্তান ইমন ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি বিকেলে নিখোঁজ হয়। এক সপ্তাহ পর ২২ ফেব্রুয়ারি দুপুরে মাইঝাইল গ্রামের একটি বাঁশঝাড় থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত শিশুর চাচা সানোয়ার হোসেন বাদী হয়ে ওইদিন বিকেলে সাত জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকালে আসামি আল-আমিন ও মো. ওসমান সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দেন। পুলিশ তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে।

 

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: