সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক বিদ্যুৎ’র নিজস্ব তহবিল থেকে ৪০০ পরিবারকে সহায়তা

তৌকির আহাম্মেদ হাসু,সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি ঃ করোনাভাইরাসের কারণে দেশের দরিদ্র জনগোষ্ঠী যখন অসহায় দিনযাপন করছেন, তখন সহায়তার হাত বাড়িয়ে দিলেন মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ।

আলহাজ্ব মরহুম আব্দুল মালেক ১৯৬৮ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতির হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৭০ সালে বঙ্গবন্ধুর পার্লামেন্টে দুই দুই বার সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধকালীন ভারত-বাংলাদেশ যৌথ ক্যাম্পের মহেন্দ্রগঞ্জ ক্যাম্পের নির্বাচিত সভাপতি ছিলেন এর কনিষ্ঠপুত্র সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক ছাত্রনেতা, মোঃ মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ’র নিজস্ব অর্থায়নে গতকাল মঙ্গলবার (৩১ মার্চ) রাতে প্রথম দিনের এই কার্যক্রম শুরু হয়েছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের সময়ে কর্মহীন চার শত (৪০০) পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে বিদ্যুৎ’র নিজস্ব তহবিল থেকে।সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষের ঘরে ঘরে গিয়ে তাদের হাতে খাদ্য পৌছে দিচ্ছেন। প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল,ডাল ১ কেজি,মাস্ক ও হাত ধোয়ার সাবান বিতরণ করা হয়েছে।
ব্যক্তি উদ্যোগে পর্যায়ক্রমে সরিষাবাড়ী পৌরসভা’র সকল ওর্য়াডে অসহায় ও দু:স্থদের মধ্যে এই খাদ্য বিতরণ কর্মসূচি চলবে।
জানিয়েছেন সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক ছাত্রনেতা, মোঃ মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: