সরিষাবাড়ীতে সরকারি রাস্তার গাছ কেটে নিল ছাত্রলীগ কর্মী শরীফ আহম্মেদ নিরব

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :
জামালপুরের সরিষাবাড়ীতে সরকারি রাস্তার গাছ কর্তন করে নিল উপজেলা ছাত্র লীগের সভাপতি প্রার্থী শরীফ আহম্মেদ নিরব। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার চম্পাকলি সিনেমা হল থেকে কামরাবাদ ইউনিয়ন পরিষদের রাস্তার মধ্যে মরহুম মোজাম্মেল হকের বাড়ীর পার্শ্ব এলাকা থেকে ৩ টি মূল্যবান একাশি গাছ কেটে নিয়েছে নিরব ।
স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে. সরিষাবাড়ী উপজেলার চম্পাকলি সিনেমা হল থেকে কামরাবাদ ইউনিয়ন পরিষদের দু’পাশে স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তরের পাকা রাস্তায় বন বিভাগ কর্তৃক বনজ গাছ রোপণ করা হয়।ওই রাস্তার জাতীয় পার্টির নেতা মরহুম মোজাম্মেল হকের বাড়ীর পার্শ্ব থেকে ৩ টি মূল্যবান একাশি গাছ কেটে নিয়েছে প্রভাবশালী উপজেলা ছাত্র লীগের সভাপতি প্রার্থী শরীফ আহাম্মেদ নিরব। শরীফ আহাম্মেদ নিরব উপজেলার কামরাবাদ ইউনিয়নের বীর বড়বাড়ীয়া গ্রামের আব্দুল হাকিম (হাক্কু ) এর ছেলে বলে জানা গেছে।
জানতে চাইলে গাছ কর্তন কারী শরীফ আহাম্মেদ নিরব জানান,পাকা রাস্তায় ৩টি একাশি গাছ হেলে গেছে। এ বিষয়টি কামরাবাদ ইউনিয়ন পরিষদের সচিব কে অবগত করি। সচিব সাহেবের কথামত আমি ইউএনও স্যারকে জানিয়ে রাস্তায় যাতে যান চলাচল বিঘ্নিত না হতে পারে সে জন্য ইউএনও স্যার কে অবগত করেই গাছ কেটেছি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান,রাস্তার পার্শ্বে সোলার প্যানেলে সূর্যের আলো নিশ্চিত করতে গাছের ডাল কেটে দেয়ার কথা বলা হয়েছে। গাছ কাটার জন্য বলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: