সরিষাবাড়ীতে যৌতুকের দাবিতে প্রবাসীর মায়ের হাতে স্ত্রী নির্যাতনের অভিযোগ

তৌকির আহাম্মেদ হাসু ,সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :
জামালপুরের সরিষাবাড়ীতে অতিরিক্ত যৌতুকের দাবিতে মালয়েশিয়া প্রবাসীর মায়ের হাতে স্ত্রীকে শারীরিক নির্যাতন করার অভিযোগ তুলেছেন নির্যাতনের শিকার শাহানার পরিবার। গতকাল শনিবার রাতে উপজেলার ভাটারা ইউনিয়নের মাগুরিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
নির্যাতনের শিকার শাহানা’র পরিবার ও স্থানীয সূত্রে জানা গেছে-সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের মাগুরিয়া পাড়া গ্রামের আব্দুস ছোবহানের ছেলে রুবেল মিয়ার সাথে পাশের কামরাবাদ ইউনিয়নের ধারাবর্ষা গ্রামের শামছুল হকের মেয়ে শাহানার খাতুনের ৭ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর দুটি সন্তান রেখে শাহানা’র স্বামী রুবেল মিয়া মালয়েশিয়া চলে যান। এরপর বিভিন্ন সময় শাহানার নিকট ২ লাখ টাকা যৌতুকের দাবি করে শ্বশুর ছোবহান ও শাশুড়ি মমতা বেগম।দাবিকৃত যৌতুক শনিবার রাতে পুনরায় দাবি করলে শাহানার সাথে শাশুড়ি মমতা বেগমের কথাকাটাকাটি’র এক পর্যায়ে শাশুড়ি ও জেঠি শাশুড়ি আছিয়া বেগম প্রবাসীর স্ত্রী শাহানারকে মারধর করার ফলে অজ্ঞান হয়ে পড়ে। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে শাহানার পিতা শামছুল হক মেয়ে জামাইয়ের বাড়ী থেকে শাহানাকে নিয়ে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এ ব্যাপারে শাহানার পিতা শামছুল হক জানান, আমার মেয়েকে ২ লাখ টাকা যৌতুক দাবি করে মারধর করেছে মেয়ের শাশুড়ি মমতা ও জেঠি শাশুড়ি আছিয়া। আমি আইনে যাব।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাজেদুর রহমান জানান,যৌতুকের দাবিতে পুত্রবধূকে নির্যাতন করার ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি।অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: