সরিষাবাড়ীতে মাস্ক ব্যবহার না করায় ৬ জনের অর্থদণ্ড

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধি :
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করার অপরাধে ৬ জনকে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাব উদ্দিন আহমদ গতকাল রোববার সকালে পরিচালিত এ ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার পৌর এলাকায় আরামনগর বাজার, হাসপাতাল রোড়, শিমলাবাজার, বাস টার্মিনাল এলাকাগুলোতে অভিযান চালানো হয়। এ সময় করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী মুখে মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমাণ আদালত ৬ জনকে ১ হাজার ৬০০ টাকা জরিমানা করেন। অর্থ দণ্ডপ্রাপ্তরা হলো মা মেডিসিন কর্নারের স্বত্বাধিকারী সোহেল মিয়া, (৩৬) রোকন মিয়া ( ৩২) সোলাইমান হোসেন ( ৪৩) সামিউল ইসলাম (২৮) ফরহাদ হোসেন ( ২৮) আল আমিন ( ৩৫)।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাব উদ্দিন আহমদ জানান, বৈশ্বিক মহামারি করোনাভাইরাস রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী মুখে মাস্ক ব্যবহার না করায় ৬ জনকে আটক করা হয়। পরে তাদের অর্থদণ্ড দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।অভিযানকালে সরিষাবাড়ী থানার এস আই আমিনুল ইসলামসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: