সরিষাবাড়ীতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করলেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি :
করোনার কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় কাউকে না জানিয়ে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের নিম্ন আয়ের অসহায় পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ. মুরাদ হাসান।

গতকাল সোমবার (২০ এপ্রিল) রাত ৮ টা থেকে রাত ১২ পর্যন্ত উপজেলার পিংনা ইউনিয়নের ১নং ওয়ার্ডের নিম্ম আয়ের অসহায় মানুষের গ্রামে ঘুরে
করোনাভাইরাসের সংক্রমণ রুখতে একাই বাড়ি বাড়ি ছুটছেন ত্রাণ নিয়ে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান। অসহায় মানুষের বাড়ী গেইটে কড়া নেড়ে নিজেই বলছেন আপনার জন্য প্রধানমন্ত্রী ত্রাণ পাঠিয়েছেন। আমি সরকারের পক্ষ থেকে ত্রাণ (খাদ্য সামগ্রী) নিয়ে এসেছি । উঠেন হাসি মুখে চাল, ডাল, আলু, তেল, সাবান সব মিলে ১৬/১৭ কেজি ওজনের একটি বস্তা হাতে তুলে দিয়েই বলেন নিজের প্রয়োজনে আর আপনার পরিবারের প্রয়োজনে বাড়ীর বাহিরে যাবেন না ।ঘরে খাবার না থাকলে আমাকে ফোন করবেন আর আপনার নাম ও ঠিকানা বলবেন আমিই আপনাদের জন্য খাবার পৌছে দিবো।নিজে যেহেতু একজন ডাক্তার ত্রাণ দেওয়ার পাশাপাশি মানুষের চিকিৎসা সেবা এবং স্বাস্থ্যেরও খোঁজ খবর নিচ্ছেন তিনি।

তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বলেন, বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের সংক্রমণে এত লোক মারা যাচ্ছে তাদের তো কখনো ফিরে পাব না । এই মরণ ব্যাধি করেনাভাইরাস বাংলাদেশেও আঘাত হেনেছে। এই মুহুর্তে দেশের মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ আর কখনও পাব কিনা তা আমার জানা নেই। করেনা ভাইরাসের অদৃশ্য শক্তির বিরুদ্ধে যতক্ষণ আছি ততক্ষণ কাজ করে যাব। এছাড়া সাধারণ মানুষকে সেবা দিয়ে যাব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: