সরিষাবাড়ীতে করোনাভাইরাসে আক্রান্তে আওয়ামী লীগ নেতার মৃত্যু

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি :
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জামালপুর জেলার সরিষাবাড়ী পৌর ২নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি,সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা অনার্স কলেজ ম্যানেজিং কমিটির সদস্য বাবলু রহমান ইন্তেকাল করেছেন।-ইন্নালিল্লাহির —-রাজিউন।
পৌর আওয়ামী লীগ নেতা বাবলু রহমানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশসহ তার আত্মার মাগফেরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে পৃথক পৃথক শোক বার্তা জানিয়েছেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন-অর রশিদ ও সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু যৌথ স্বাক্ষরিত শোক বার্তা জ্ঞাপন করেছেন। বাবলুর রহমানের মৃত্যুতে আওয়ামী লীগের দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
জানা গেছে, ২১ শে জুলাই সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার নমুনা দেন। গত ২২ জুলাই করোনা পরীক্ষায় রিপোর্ট পজটিভ আসে। ওই দিন রাতেই পৌর আওয়ামী লীগ নেতা বাবলু রহমান কে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালেরে আইসলোশনে ভর্তি করা হয়।তার শারীরিক অবস্থার অবনতি হলে ২৪ জুলাই তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল আইসোলেশন থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৮ জুলাই) রাত্রে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। বুধবার (২৯ জুলাই) বিকেলে মরহুম নেতার পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন হয়েছে। বাবলুর রহমান মৃত্যুকালে ২ ছেলে,স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল গনি,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সহ- সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ, পৌর আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম খোকন আত্মার মাগফেরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: