সরিষাবাড়ীতে নিজ অর্থায়নে ইফতার বিতরণ করলেন সজীব হাসান লেমন

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ

তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপির নির্দেশে ও প্রতিষ্ঠিত সংগঠন আলোড়ন কল্যাণ এর প্রতিষ্ঠাতা এবং সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগ এর অন্যতম নেতা সজীব হাসান লেমনের ব্যক্তি উদ্যোগে ইফতার বিতরণ করা হয়।

জামালপুরের সরিষাবাড়ীতে আজ মঙ্গলবার বিকেলে পৌরসভার শিমলাবাজার মেইন রোডে দাঁড়িয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে গরীব-অসহায়,হতদরিদ্র.ভ্যান,রিকশা,অটো ভ্যান চালক,পথচারী এবং রোজাদার ব্যক্তিদের মাঝে পাঁচ শতাধিক রান্না করা প্যাকেট(মুরগীর মাংসের খিচুড়ী)ইফতার বিতরণ করেন ২০১৬ সালে সরিষাবাড়ীতে দরিদ্র মানুষদের সাহায্য ও সহযোগিতার জন্য প্রতিষ্ঠিত সংগঠন আলোড়ন কল্যাণ এর প্রতিষ্ঠাতা এবং সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগ এর অন্যতম নেতা সজীব হাসান লেমন।

প্রতিষ্ঠিত সংগঠন আলোড়ন কল্যাণ এর প্রতিষ্ঠাতা এবং সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগ এর অন্যতম নেতা সজীব হাসান লেমন বলেন, এখন সময় অসহায় মানুষদের পাশে দাঁড়ানো এবং প্রত্যেক স্বাবলম্বী মানুষদের উচিত অসহায় মানুষকে এই করোনা মহামারিতে সহযোগিতা করা এবং সবাইকে সচেতন করা। মমতাময়ী জননী, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এই করোনা ভাইরাসের মুক্তি লাভ করবো ইনশাআল্লাহ।তাই সকলেই ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং অন্যকে সুস্থ রাখুন।

এ সময় উপস্থিত ছিলেন জামালপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাব্বী,
জাকারিয়া হুসাইন সুইট,যুগ্ম-আহবায়ক, বিশ্ব-আন্তর্জাতিক সন্ত্রাসদমন সংস্থা,ময়মনসিংহ বিভাগ সাবেক কার্যকরী সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা,
সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা আশরাফ মাহমুদ রিয়াদ,সরিষাবাড়ী অনার্স কলেজ ছাত্রসংসদের সাহিত্য বিষয়ক সম্পাদক নাজমুল হাসান পরান,ছাত্রলীগের কর্মী নাঈম হাসান,মামুন,ইমরান,জাহিদুল ইসলাম লিখন,জয়,লাভলু,মন্জু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: