রংপুর নগরীর ২৭নং ওয়ার্ডে মাস্ক বিতরণ ও সচেতনমূলক প্রচারণা

মো. সাইফুল্লাহ খাঁন, জেলাপ্রতিনিধি,  রংপুর:
করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনাতা সৃষ্টির লক্ষে রংপুর মহানগরীর ২৭নং ওয়ার্ডের বিভিন্ন পয়েন্টে হাত ধৌতকরণ  ও মাস্ক বিতরণ কর্মসূচি শুরু করা হয়েছে।
রংপুর সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হারুন-অর-রশিদ হারুনের উদ্যোগে ও এনজিও ফোরামের সহযোগিতায় বৃহস্পতিবার দুপুরে ওয়ার্ডের স্টেশন কাঁচা বাজার এলাকায় হাত ধোয়া ও মাস্ক বিতরণের মধ্যদিয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এছাড়াও অত্র এলাকাসহ পার্শ্ববর্তী এলাকার জনসাধারণের সুবিধার্থে  বিভিন্ন স্থানে পানি ও সাবান দ্বারা হাত পরিস্কারসহ সচেতনতা বাড়ানোর লক্ষে পানি ও সাবানের ব্যবস্থা ও মাস্ক বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হারুন-অর-রশিদ হারুন, এসপিজিআরসি রংপুর জেলার যূগ্ম সাধারণ সম্পাদক শরফুদ্দিন আহমেদ, এনজিও ফোরামের প্রকল্প সমন্বয়কারী এন.এস.এম আসাদ, আলী আহমেদ, আব্দুল আউয়াল ও বাপ্পী।
২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হারুন-অর-রশিদ বলেন, করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। এ জনসচেতনতা সৃষ্টির জন্য যে প্রচারপ্রচারণা ও সহযোগিতা দরকার তা শুধু একজন জনপ্রতিনিধির দায়িত্ব নয়। এ দায়িত্ব আপনার আমার সবার। আসুন সম্মিলিতভাবে এ মহামারী রোধে ঐক্যবদ্ধভাবে কাজ করি। নিজে সচেতন থাকি। অপরকে সচেতন থাকতে সহায়তা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: