রংপুরে বিশাল জনসভায় সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম ও নতুন কমিটি- ২০২০ ঘোষণা

মোঃ সাইফুল্লাহ খাঁন, জেলা প্রতিনিধি, রংপুর: রংপুরে বিশাল জনসভা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। আজ ১৮ ডিসেম্বর বুধবার দুপুর ২টায় দলটির রংপুর মহানগর শাখার আয়োজনে ঐতিহাসিক কালেক্টরেট ঈদগাহ মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়। বক্তারা পেঁয়াজসহ সকল নিত্যপ্রয়োজনীয় পণ্যের সিন্ডিকেট বাণিজ্য বন্ধ, সীমান্ত হত্যা, গুম-খুন, ধর্ষণ, চাঁদাবাজি-টেন্ডারবাজি, দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র গঠনের দাবি তুলেন। এ সমাবেশে থেকে দেশের সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান । ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর সভাপতি মাওলানা হাফেজ আব্দুর রহমান কাশেমীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই। বিশেষ অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, সভাপতি এ.টি.এম গোলাম মোস্তফা, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি আরিফুজ্জামান পিয়াল, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ আব্দুল জলিল প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর, জেলা ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর সৈয়দ রেজাউল করীম তার সংক্ষিপ্ত বক্তব্যের একাংশে বলেন, এ দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। নাগরিক হিসেবে দেশের ভালো-মন্দ নিয়ে আমাদেরকেই চিন্তা করতে হবে । এ অঞ্চলের মানুষ ইসলাম প্রিয়। প্রতিটি মুসলমানের উচিত ইসলামের পাশে থেকেই দেশকে এগিয়ে নিয়ে যাওয়া আর এই কারণেই ইসলামী আন্দোলনের ডাকে সাড়া দিতে হবে। পরে তিনি সহযোগী সংগঠন ইশা ছাত্র আন্দোলনের রংপুর মহানগর ও জেলা কমিটি ২০১৯ বাতিল করে ২০২০-এর নতুন নেতৃবৃন্দের নাম ঘোষণাপূর্বক শপথ বাক্য পাঠ করান।

উল্লেখ্য, ইশা ছাত্র আন্দোলন রংপুর মহানগর শাখার নতুন কমিটিতে সভাপতি মোঃ হাবিবুর রহমান, সহ-সভাপতি মোঃ ইকরামুল হক, সাধারণ সম্পাদক শাহ মুহা. রায়হান কবীর। ইশা ছাত্র আন্দোলন রংপুর জেলা কমিটি সভাপতি মোঃ লিয়াকত বিন সিদ্দিক, সহ-সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুহা. আবুল ফাতাহ’র নাম ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: