রংপুরের পীরগঞ্জে র‍্যাব-১৩ কর্তৃক শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো.সাইফুল্লাহ খাঁন,জেলাপ্রতিনিধি,রংপুর:
রংপুরের পীরগঞ্জ উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী মো.আলমগীর হোসেন ওরফে বারী মন্ডলকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব-১৩ এর বিশেষ আভিযানিক দল। এসময় তার কাছ থেকে ১৭শ’৬০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
আজ ১২ জানুয়ারি রোববার সকালে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান রংপুর র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার পীরগঞ্জের মিঠিপুর ইউনিয়নের মাদারগঞ্জ বাজারস্থ মেডিকেল মোড় এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে ১ হাজার ৭ শ’ ৬০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন ওরফে বারী মন্ডলকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার বারী মন্ডল স্থানীয় একবারপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত আলহাজ্ব আবু তৈয়ব মন্ডলের ছেলে। সে দীর্ঘদিন যাবত এলাকায় মাদক বিক্রয় সিন্ডিকেটের নেতৃত্ব প্রদান এবং রংপুরের বিভিন্ন জেলায় ইয়াবাসহ মাদকদ্রব্য বিক্রির সাথে জড়িত ছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে  র‍্যাবের কাছে স্বীকার করেছে।
র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান জানান, শীর্ষ এই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি তার সহযোগী অন্যান্যদের ব্যাপারে অনুসন্ধান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: