ময়মনসিংহে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

 

দিলীপ কুমার দাস, জেলা প্রতিনিধি, ময়মনসিংহ>>

ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবাকীর্ষিতে বিশাল শোডাউনে পুর্নমিলনী অনুষ্ঠান করেছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ। এ উপলক্ষ্যে নগরীর অলিগলিতে ঢল নেমেছিল ছাত্রলীগ নেতাকর্মীদের।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকেল ৫টায় নগরীর কৃঞ্চচূড়া চত্বরে স্বাধীনতাকালীন সময় থেকে এ পর্যন্ত সাবেক ছাত্রলীগ নেতাদের নিয়ে এ পুর্নমিলনী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে শরীফ আহমেদ বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ কে উন্নত পর্যায়ে নিয়ে যাওয়ার লক্ষে সবাই ঐক্যবদ্ধ থেকে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। তবেই ছাত্রলীগের আজকের এই পরিশ্রম স্বার্থক হবে। ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ন কবীরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনোয়ারুল আবেদিন তুহিন এমপি, ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, মনিরা সুলতানা মনি এমপি, ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান প্রমুখ। এছাড়াও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সম্পাদকবৃন্দসহ ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদকসহ জেলা ও উপজেলা পর্যায়ের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে একটি বিশাল র‌্যালি নগরীর কৃঞ্চচূড়া চত্বর থেকে শুরু হয়ে টাউন হল গিয়ে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: