মানিকছড়িতে আগুনে পুড়ে ঘুমন্ত ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু

অনলাইন ডেস্ক : খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার বাটনাতলীর লিপিয়া পাড়া গ্রামে বসত ঘরের আগুনে দুই ঘুমন্ত শিশুর মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে উপজেলার ২ নম্বর বাটনাতলী ইউপির লিপিয়া পাড়া গ্রামের মেমং মারমার ছেলে মংশালা মারমা (১১) ও মেয়ে উম্রা মারমা (৯) নানা বাড়িতে বেড়াতে এসে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মারা যায়। এ ঘটনায় পরিবারে শোকের মাতম চলছে।

নিহতের পিতা মেমং মারমা জানান, শ্বশুর বাড়িতে বেড়াতে রাতে মেহমানদের সাথে কথাবার্তা চলছিল। অপরদিকে তার শ্যালক ও তার দুই সন্তান রান্না ঘরে ঘুমাচ্ছিল। হঠাৎ বাহিরে আগুনের লেলিহান শিখা ও ধোঁয়া দেখতে পেয়ে সকলে ঘর থেকে বেড়িয়ে গেলেও শিশু দুটি ঘরে থেকে যায়। মূহুর্তের মধ্যে আগুন সারা ঘরে ছড়িয়ে পড়ে। এতে ঘুমন্ত শিশুদেরকে সরিয়ে আনা সম্ভব হয়নি। ঘরে থাকা ৬৫ মণ ধানসহ পুরো ঘর পুড়ে ছাই হয়ে যায়।

সকালে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া আফরোজ, ২ নম্বর বাটনাতলী ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম মোহন, শিক্ষা অফিসার মো. নজরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কামাল উদ্দিনসহ এলাকার জনপ্রতিনিধিরা। ঘটস্থল পরিদর্শন শেষে নিহতের পিতা মেমং মারমার হাতে কম্বল, শুকনা খাবার ও আর্থিক সহায়তা প্রদান করে উপজেলা প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: