মঠবাড়িয়ায় ইউপি সদস্য ও তার সমর্থককে হাতুড়িপেটা

ছবি : সংগৃহীত।

ক্রাইম পেট্রোল ডেস্ক : পিরোজপুরের মঠবাড়িয়ায় অনৈতিক কাজে বাধা দেয়াকে কেন্দ্র করে ইউপি সদস্য ছগীর আকন (৩৫) ও তার সমর্থক সোহাগ ফরাজিকে (১৯) হাতুড়িপেটা করে জখম করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের করিম হাওলাদারের বাড়ির সামনে রাস্তার ওপর এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় রানী, রেক্সনা, বাহাদুর ও মাকসুদা নামে ৪ জনকে আটক করেছে পুলিশ ।

আহত ইউপি সদস্য ছগীর আকন জানান, মঙ্গলবার বিকালে উত্তর মিঠাখালী গ্রামের বাসিন্দা মুজাহার ঘরামীর মেয়ে রানী বেগম (২৫) মধ্য তুষখালী গ্রামের আনসার জমাদ্দারের ছেলে বাহাদুর জমাদ্দারকে (৩৫) নিয়ে অনৈতিক কাজে একটি ঘরে অবস্থান করছে। এ সময় গ্রামবাসী তাদের ওই ঘরে আটক করে আমাকে সংবাদ দেয়।

আমি ঘটনাস্থলে গিয়ে ওই নারীর কাছে বিষয়টি জানতে চাইলে সে উত্তেজিত হয়। এ সময় আমি পরিস্থিতি খারাপ দেখে মঠবাড়িয়া থানাকে অবহিত করি। এতে আরও ক্ষিপ্ত হয়ে বাহাদুর, রানী বেগম ও তার পরিবারের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে আমার ওপর হামলা চালায়।

এ সময় আমাকে বাঁচাতে সোহাগ ফরাজি এগিয়ে এলে তাকেও হাতুড়িপেটা করে গুরুতর জখম করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চারজনকে আটক করলে পরিস্থিতি শান্ত হয়।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আবদুল্লাহ চারজনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আহত ইউপি সদস্য বাদী হয়ে থানায় মামলা করেছেন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আমাদের অনুসরণ করোন

ফেসবুকে আমাদের অনুসরণ করুন টুইটার আমাদের অনুসরণ করুন Google+ এ আমাদের অনুসরণ করুন ইউটিউব আমাদের সদস্যতা নিন