বার্সার অনুশীলন দিয়েই কি নতুন মৌসুম শুরু করবেন মেসি ?


মোঃ পারভেজ আলম, জেলা প্রতিনিধি, ঢাকাঃ

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি বায়ার্ন ম্যাচের পর থেকে ছুটিতে আছেন। ওই ছুটির মধ্যেই বার্সার নতুন কোচ রোনাল্ড কোম্যানের সঙ্গে বৈঠক করেছেন তিনি। ওই ছুটির মধ্যেই আবার বুরোফ্যাক্সের মাধ্যমে বার্সাকে তার ক্লাব ছাড়ার ইচ্ছার কথা জানিয়ে চিঠি দিয়েছেন।
তবে ক্লাব ছাড়ার ব্যাপারে মেসি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। তবে আগামী সোমবার বার্সেলোনার অনুশীলনে ফিরছেন তিনি। আগামী সোমবার রোনাল্ড কোম্যানের অনুশীলন সেশনে যোগ দেবেন বার্সেলোনার সর্বকালের সেরা এই ফুটবলার। আর্জেন্টিনার নির্ভরযোগ্য ক্রীড়া সংবাদ মাধ্যম টিওআইসি এমনই তথ্য দিয়েছে। মেসির ঘনিষ্ট বন্ধু লু্ইস সুয়ারেজও অনুশীলনে যোগ দিতে পারেন বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি।
এরই মধ্যে বার্সেলোনার বেশ কিছু ফুটবলার অনুশীলন শুরু করেছেন। বুধবার সার্জিও বুসকেটস, আনসু ফাতি ও কার্লেস আরেনা অনুশীলনে নেমেছেন। এর আগেই অনুশীলনে নেমে পড়েছেন আরও কিছু ফুটবলার। মেসিও অনুশীলনে নামবেন। কারণ তিনি ক্লাবের সঙ্গে দ্বন্দ্বে জড়াতে চান না।
মেসির সঙ্গে বার্সার ২০২১ সাল পর্যন্ত চুক্তি আছে। মেসি কেবল বার্সাকে অনুরোধ করেছেন, তিনি ক্লাব ছাড়তে চান। তাকে রিলিজ ক্লজের শর্ত থেকে যেন মুক্ত করে দেওয়া হয়। বার্সার সঙ্গে মেসির চুক্তি থাকায় তিনি অনুশীলন করতে প্রতিশ্রুতিবদ্ধ। মেসি সেটা না মানলে, বার্সা তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পারে। সেই সুযোগ তাদের আছে।
এর আগে ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার মেলো অনুশীলন করতে না চাওয়ায় বার্সা তার বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছিল। মেসি তেমনটা করতে চান না। এক্ষেত্রে তিনি পুরোপুরি পেশাদারিত্ব দেখাতে চান। তবে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, মেসি সোমবারের অনুশীলনের পরে আইনজীবীদের সঙ্গে আলাপ করতে চান। তার ক্লাব ছাড়ার ব্যাপারে আইনগত বিষয়গুলো কী, তা পরিস্কার হতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: