crimepatrol24
২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, এখন সময় রাত ৪:১৪ মিনিট
  1. অনুসন্ধানী
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইটি বিশ্ব
  5. আইন-আদালত
  6. আঞ্চলিক সংবাদ
  7. আন্তর্জাতিক
  8. আফ্রিকা
  9. আবহাওয়া বার্তা
  10. আর্কাইভ
  11. ইউরোপ
  12. ইংরেজি ভাষা শিক্ষা
  13. উত্তর আমেরিকা
  14. উদ্যোক্তা
  15. এশিয়া

বন্ধঘোষিত মিরপুর রেলওয়ে স্টেশন পুনঃচালুকরণের দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
মো: ইব্রাহিম খলিল
মার্চ ৩, ২০১৯ ৩:২৫ অপরাহ্ণ

রফিকুল ইসলাম : রবিবার  বেলা ১১টার দিকে কুষ্টিয়ার মিরপুরে সম্মিলিত নাগরিক সমাজের উদ্যোগে বন্ধঘোষিত মিরপুর রেলওয়ে স্টেশন পুনঃচালুকরনের দাবীতে ঈগল চত্বরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মিরপুর রেলওয়ে স্টেশনে সুন্দরবন, রুপসা, সাগরদাড়ি, টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের স্টপেজের দাবিতে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-শিক্ষক, রাজনৈতিক দলের নেতা-কর্মী, সাংবাদিকবৃন্দ ও সম্মিলিত নাগরিক সমাজ তথা মিরপুরের সর্বস্তরের জনসাধারণের উপস্থিতি লক্ষ্য করা যায়। মানববন্ধন থেকে বক্তারা মিরপুরের সর্বস্তরের মানুষ মিরপুর রেলওয়ে স্টেশন পূর্ণাঙ্গভাবে চালু করা এবং সকল ট্রেনের স্টপেজ দেওয়ার ব্যাপারে একাত্মতা প্রকাশ করেন। সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও সম্মিলিত নাগরিক সমাজের সদস্য সচিব নজরুল করিম ঘোষণা দেন দাবি আদায়ের জন্য প্রয়োজনে আন্দোলন আরো জোরদার হবে। প্রয়োজনে হাঙ্গার স্ট্রাইক হবে, দাবি আদায় না হলে প্রয়োজনে রেল লাইনের উপরে অবস্থান নেওয়া হবে। এতে উপস্থিত হাজার হাজার মানুষ তার সাথে একাত্মতা প্রকাশ করেন। এই আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন মিরপুর উপজেলার চেয়ারম্যান হাজী কামারুল আরেফিন। তিনি বলেন, আপনাদের এই আন্দোলনের সাথে আমি আছি। তবে উপজেলার চেয়ারম্যান হিসেবে তিনি সরকারের একটি পার্ট বা প্রশাসনের একটি পার্ট, সেটিও তিনি মনে করিয়ে দেন। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম জামাল আহমেদ এর হাতে স্মারকলিপি তুলে দেওয়া হয়। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. হাজী আব্দুল হালিম সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ । আরও উপস্থিত ছিলেন মিরপুর প্রেস ক্লাবের সভাপতি হাজী মোহাম্মাদ আলী জোয়ার্দ্দার, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল্লাহ, মিরপুর উপজেলা জাসদের সভাপতি মোহাম্মদ শরিফসহ উপজেলা জাসদের নেতৃবৃন্দ, মিরপুরের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আফতাব উদ্দিন খান, যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান বিশ্বাস মজনু-অধ্যক্ষ মিরপুর মহিলা ডিগ্রি কলেজ, যুগ্ন আহবায়ক ও সদস্য সচিব শেখ মোঃ নজরুল করিম- সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মিরপুর। সহ- সদস্য সচিব মোহাম্মদ আলী জোয়ার্দ্দার, প্রচার সম্পাদক হুমায়ুন কবীর হিমু সাংবাদিক, সহ-প্রচার সম্পাদক রাশেদুজ্জামান রিমন, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সদস্য-কাঞ্চন কুমার হালদার (সাংবাদিক), সুমন মাহমুদ সাংবাদিক ও সদস্য-রফিকুল ইসলাম প্রমুখ।

Share This News:

সর্বশেষ - লাইফ স্টাইল