পাবনা চাটমোহরের বড়াল নদী রক্ষা আন্দোলন কমিটির নেতৃবৃন্দের ‘বড়াল নদী’র অংশ পরিদর্শন

তোফাজ্জল হোসেন বাবু,পাবনা :

বড়াল নদী রক্ষা আন্দোলন কমিটির ১১ সদস্যের একটি প্রতিনিধি দল আজ ১৯ ডিসেম্বর বৃহস্পতিবার বড়াল নদী’র বিভিন্ন পয়েন্টে দখল ও দূষণের চিত্র সরেজমিনে পরিদর্শন করেছেন।
প্রতিনিধি দলের সদস্যরা বেলা ১১টায় নতুন বাজার পয়েন্ট থেকে মোটরবাইকযোগে প্রথমে নতুন বাজার পশু হাটের পূর্বপাশের জোলা পরিদর্শন করেন। পরে প্রতিনিধি দলের সদস্যরা নতুন বাজার খেয়াঘাট, রামনগর ঘাট, ধূলাউড়ি, আক্কাসের জোলা, হরিপুর লোহার ব্রীজ, তেবাড়িয়া, গোপালপুর এবং সোন্দভা পয়েন্ট পরিদর্শন করেন।
বড়াল রক্ষা আন্দোলন কমিটির আহ্বায়ক ডা. অঞ্জন ভট্টাচার্য্য এবং সদস্য সচিব এস. এম. মিজানুর রহমানের নেতৃত্বে ১১ সদস্যের প্রতিনিধি’র অপর সদস্যগণ হলেন- চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি সাংবাদিক কে. এম. বেলাল হোসেন স্বপন, উপজেলা আওয়ামীগের ধর্মবিষয়ক সম্পাদক মো. সামসুজ্জোহা, উপজেলা যুবলীগ সভাপতি মো. সাজেদুর রহমান মাস্টার, এলডিও’র নির্বাহী পরিচালক নুর-এ আলম সিদ্দিকী মঞ্জু, জাসদ নেতা সুজা উদ্দিন বিশ্বাস, রাজনৈতিক নেতা জয়েন উদ্দিন আহম্মেদ তারা, মো. ইরাদ আলী, বেসরকারি সংস্থা ডিএনএস’র ব্রাঞ্চ ম্যানেজার মো. আশরাফ আলী ও শিক্ষক মো. আব্দুল লতিফ।

গত ১৭ ডিসেম্বর অনুষ্ঠিত সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২১ ডিসেম্বর শনিবার বিকেল ৩টায় নতুন বাজার জারদিস মোড়ে একটি সমাবেশ করা হবে এবং ২৩ ডিসেম্বর সোমবার সকালে বড়াল নদী’কে দূষণমুক্ত ও অবৈধ দখল উচ্ছেদের ব্যাপারে নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে স্মারকলিপি প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: