পটুয়াখালীর কুয়াকাটায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

মোঃইমরান হোসেন(পটুয়াখালী জেলা প্রতিনিধি) : পটুয়াখালীর কুয়াকাটায় ইটবাহী ট্রলিচাপায় সোলায়মান (২২) নিহত হয়েছে। শুক্রবার (১৩ মার্চ) দুপুর ১২ টায় কলাপাড়া উপজেলার পুনামাপাড়া এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। নিহত সোলায়মান ওই এলাকার ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। দুর্ঘটনাস্থল থেকে কুয়াকাটা হাসপাতালে পৌঁছার আগেই সোলায়মান মারা গেছে বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরিফুল হক জানিয়েছেন।
মহিপুর থানার উপ-পরিদর্শ মনির হোসেন জানিয়েছেন, পুনামাপাড়া এলাকায় ইটবাহী ট্রলিগাড়িটি মোটরসাইকেল আরোহী সোলায়মানকে চাপা দিয়ে চলে যায়। এতে দুর্ঘটনাস্থলে সোলায়মান নিহত হয়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। ট্রলিগাড়ি ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পুনামাপাড়া এলাকার মোজাম্মেল হকের ছেলে নিহত সোলায়মান। একই এলাকার ইট, বালু, ব্যবসায়ী জাকির মল্লিকও মিস্ত্রিপাড়া এলাকার নাসির গাজীর মালিকাধীন ট্রলি গাড়িতে এ দুর্ঘটনা ঘটায়। দুর্ঘটনার পরই ট্রলি চালক আব্বাস পালাতক রয়েছেন।
এ ব্যাপারে মহিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে এবং অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: