পটুয়াখালীতে বরযাত্রীর গাড়িতে ডাকাতির ঘটনায় ২ডাকাত গ্রেপ্তার

মোঃইমরান হোসেন(পটুয়াখালী জেলা প্রতিনিধি) : পটুয়াখালীর গলাচিপায় বিয়ে বাড়ি থেকে ফেরার পথে বরযাত্রীর গাড়িতে ডাকাতির ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে আংশিক স্বর্ণালঙ্কার। গ্রেপ্তার হওয়া দুই ডাকাতের নাম মো. সাইফুল ও মো. সাদেক।
পুলিশ তাদের জিজ্ঞাসাবাদে ডাকাতদলের অন্য সদস্যদের গ্রেপ্তার ও লুট করা মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। শীঘ্রই জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।
গত ২ মার্চ রাতে গলাচিপা পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের মৃত বাবু দাসের ছেলে বাপ্পি দাসের বিয়ের অনুষ্ঠান ছিল।
৫০জন বরযাত্রী নিয়ে ঝালকাঠী জেলার নলছিটির বিয়ে বাড়ি থেকে তারা রাত দেড়টার দিকে গলাচিপার উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে ভোর রাতে গলাচিপা-পটুয়াখালী সড়কের সুহরী ব্রিজের কাছে তাদের মাইক্রোবাস ও বাসের সামনে রাস্তায় গাছের গুড়ি ফেলে ব্যারিকেড দেয় ডাকাতদল।
গাড়ি থামিয়ে ডাকাত দল লুট করে নেয় বরযাত্রীদের সাথে থাকা নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন। মুখোশ পরা ডাকাতদলের অধিকাংশ থ্রি কোয়ার্টার প্যান্ট পরা ছিল।
জানা যায়, আলোচিত এ ডাকাতির ঘটনায় পুলিশ কূলকিনারা করতে পারছিল না। অবশেষে দুজন সন্দেহভাজনকে আটকের পর উদ্ধার হয় বেশ কিছু স্বর্ণালঙ্কার।
২/১ দিনের মধ্যে ডাকাতদলের অন্য সদস্যদের গ্রেপ্তারে আশাবাদী পুলিশ। গ্রেপ্তারকৃত সাইফুলের বাড়ি পটুয়াখালীর রাঙ্গাবালীতে। সাদেকের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তাদের গ্রেপ্তারের তথ্যসহ বিস্তারিত পরিচয় প্রকাশ করেনি পুলিশ।
গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ গণমাধ্যমকে বলেন, ‘আটক সাদেক ও সাইফুলকে জিজ্ঞাসাবাদ চলছে। অন্যদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: