নোয়াখালীতে আরও ৫১ জনের করোনা শনাক্ত

অনলাইন ডেস্ক : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও চাটখিল পৌরসভার মেয়র স্ত্রীসহ করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের নিয়ে নতুন করে আরও ৫১ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে।
আজ শুক্রবার ও গতকাল বৃহস্পতিবার রাতে করোনা পরীক্ষার ল্যাবে নমুনা পরীক্ষার ফলাফলে বিষয়টি নিশ্চিত হয়। পরে জেলা সিভিল সার্জনের কার্যালয় ও সংশ্লিষ্ট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন।
গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন আক্রান্ত ৫১ জনের মধ্যে সদর উপজেলায় ৩২ জন, বেগমগঞ্জ ও কোম্পানীগঞ্জে ৪ জন করে, কবিরহাটে ৬ জন, চাটখিল ও হাতিয়ায় ২ জন করে এবং সোনাইমুড়ী উপজেলায় একজন রোগী রয়েছে।
সিভিল সার্জন মাসুম ইফতেখার প্রথম আলোকে বলেন, নতুন আক্রান্ত ব্যক্তিদের নিয়ে সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৬৩২ জন। এ ছাড়া এ পর্যন্ত করোনায় মারা গেছেন ৩৯ জন।
সুবর্ণচর উপজেলার ইউএনও এ এস এম ইবনুল হাসান গণমাধ্যমকে বলেন, আজ শুক্রবার তাঁর নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছেন। কয়েক দিন আগে তাঁর হালকা জ্বর ও কাশি ছিল। বর্তমানে তিনি সুস্থ। কোনো উপসর্গ নেই। নিজ বাসভবনে আইসোলেশনে আছেন। আর পরিবারের সদস্যদের নমুনা আগামী কাল শনিবার দেওয়া হবে।
চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী বলেন, তাঁর জ্বর ও কাশি আছে। স্ত্রীরও হালকা জ্বর আছে। বাড়িতে থেকেই তাঁরা চিকিৎসা নিচ্ছেন।
জেলা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, জেলায় মোট আক্রান্তদের মধ্যে সদরে ৫৪৩, বেগমগঞ্জে ৫৬৪, কবিরহাটে ১২৯, চাটখিলে ১১০, সোনাইমুড়ীতে ৮৮, সেনবাগে ৮৪, সুবর্ণচরে ৫৯, কোম্পানীগঞ্জ ৪৩ ও হাতিয়ায় ১২ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: