নেত্রকোনায় করোনায় আক্রান্ত গৃহবধূর মৃত্যু,স্বেচ্ছাসেবকের সহায়তায় দাফন

মো: বাবুল,নেত্রকোনা থেকে: করোনায় যখন করুণ মৃত্যু, ঠিক তখনই প্রিয় থেকে প্রিয়জনরাও দূরে সরে যায়।এমনই এক করুণ ঘটনা ঘটেছে নেত্রকোনা জেলাধীন মোহনগঞ্জ উপজেলার বড়কাশিয়া ইউনিয়নের বাহাম গ্রামে। করোনার উপসর্গ নিয়ে নাজমা আক্তার (৪৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়। জানা যায়, শুক্রবার সকালে স্বামী শহর আলী বাড়ী বাহাম গ্রামে হোম-কোয়ারেন্টাইনের মধ্য দিয়েই নাজমা আক্তারের মৃত্যু হয়। নাজমার মারা যাওয়ার পর পরই তার অতি প্রিয়জনরা ও এলাকাবাসী লাশ দাফন ও জানাজা দিতে অমত প্রকাশ করায় মোহনগঞ্জ উপজেলার স্বেচ্ছাসেবক কমিটির মাধ্যমে মৃত নাজমার দাফন করা হয়।

মোহনগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুবীর সরকার জানান, গৃহবধূ নাজমা আক্তারের নমুনা বৃহস্পতিবার সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং নাজমা আক্তারকে তার স্বামীর বাড়ীতে হোম-কোয়ারেন্টাইনে রাখা হয়।আজ সকালের দিকে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আহাদের সাথে কথা বললে সত্যতা স্বীকার করে বলেন, মারা যাওয়া নাজমা আক্তারের জানাজা,দাফন মৃতের পরিবার ও এলাকাবাসী না করায় আমার পুলিশ এবং স্বেচ্ছাসেবক এর সহায়তায় দাফন সম্পন্ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: