নীলফামারীর কিশোরগঞ্জে ডাক্তারের শরীরে করোনা সন্দেহে এলাকা লকডাউন

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর কিশোরগঞ্জ একজন ডাক্তারের শরীরে করোনা সন্দেহে উপজেলা হাসপাতাল চত্বর হতে স্থানীয় শহিদ মিনার পর্যন্ত সন্ধ্যা ৬ টা থেকে লকডাউন করা হয়েছে।
কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসারের শরীরে করোনা ভাইরাস পজেটিভ সন্দেহে এ লকডাউন ঘোষণা করা হয়েছে বলে জানা গেছে ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসারের কয়েকদিন ধরে করোনাভাইরাসের লক্ষণ (জ্বর, সর্দি ও কাশি) ছিল। ৫ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর ওই চিকিৎসকের শরীরে করোনা সন্দেহে মঙ্গলবার (৭এপ্রিল) সন্ধ্যা ৬ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পার্শ্ববর্তী স্থানীয় শহিদ মিনার পর্যন্ত লকডাউন করা হয়েছে। এ এলাকার আশপাশের বাড়িগুলোতে বসবাসরত বাসিন্দাদের চলাচলে নিষেধাজ্ঞা জারি করেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ।

থানা অফিসার ইনর্চাজ এম হারুন অর রশীদ জানান, উপজেলা হাসপাতাল চত্বর থেকে স্থানীয় শহিদ মিনার পর্যন্ত লকডাউন করা হয়েছে। আশপাশের বাড়িগুলোতে বসবাসরত বাসিন্দাদের চলাচলে নিষেধাজ্ঞাও জারি করার কথা স্বীকার করে বলেন, এখনও রিপোর্ট আসেনি। নমুনার রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। আপাপতত এলাকাটি লক ডাউন থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: