নাসিরনগরে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

 

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা >>

মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক রামচন্দ্র দাস ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আগমন উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে সাংস্কৃতিক সন্ধ্যা। শুক্রবার রাতে নাসিরনগর ঐকতান আবৃত্তি চর্চা কেন্দ্রের আয়োজনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে গান ও কবিতা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা হালিমা খাতুনের সভাপতিত্বে স্বর্ণ কিশোরী দীপ্তি চৌধুরীর সঞ্চালনায় অধ্যাপক জামিল ফোরকান ও শিবলী চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) রাম চন্দ্র দাস । বিশেষ অতিথি ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক(যুগ্ম সচিব) মনোয়ারা ইশরাত,সহকারী কমিশনার (ভূমি) মেহেদি আহসান শাওন,থানার অফিসার ইনচার্জ হাবিবুল্লাহ সরকার,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিশ্বজিৎ দাস। অনুষ্ঠানে সরকারি-বেসরকারি কর্মকর্তা,সাংস্কৃতিক কর্মীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কবি,গীতিকার,সুরকার রামচন্দ্র দাস নিজের লেখা কবিতা ও গান পরিবেশন করেন। এছাড়াও নাসিরনগর ঐকতান আবৃত্তি চর্চা কেন্দ্রের শিক্ষার্থীরা রামচন্দ্র দাসের কবিতা ও গান পরিবেশন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: